কুলাউড়ায় অনলাইন জার্নালিস্ট সোসাইটির পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন

75

কুলাউড়ানিউজ: দিন বদলের হাওয়ায়, সাংবাদিকতা এখন অনলাইনে এই প্রত্যয়ে প্রতিষ্ঠিত ‘অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটি’র পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১১ জানুয়ারি) আয়োজিত এক সভায় তিন বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।
১৭ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি পূণরায় ডেইলী বিডি নিউজের সম্পাদক ফারহানা বেগম হেনা এবং সাধারণ সম্পাদক দৈনিক নতুন কাগজের মৌলভীবাজার জেলা প্রতিনিধি ইউসুফ আহমদ ইমন কে মনোনীত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি-১ সুমন আহমদ (সংবাদ প্রতিক্ষন.কম), সহ-সভাপতি-২ শাকিল সিদ্দিকী খালেদ (সংলাপ২৪.কম), যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন লাল দেব (অর্থকাল), সহ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সুজন (সাপ্তাহিক জনতার নিঃশ^াস), সাংগঠনিক সম্পাদক মো: আমিনুল ইসলাম দিদার (হলিবিডি.কম), দপ্তর সম্পাদক মো: রেদওয়ান হোসেন (দৈনিক বাংলাদেশ.কম), কোষাধ্যক্ষ মুকিম আহমদ চৌধুরী (লন্ডন সিলেট নিউজ২৪.কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল ইসলাম জুয়েল (জিবি বার্তা.কম), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মইনুর রহমান শাহান (ঢাকা ক্রাইম নিউজ বিডি.কম)।
কার্যনির্বাহী সদস্য-১ এম এ কাইয়ুম (পূর্বপশ্চিম) ও কার্যনির্বাহী সদস্য-২ এস এ কাওছার (সময়ের সাথে২৪.কম) সদস্য মাহমুদ খাঁন (২৪টুডে নিউজ), সদস্য নাঈম আলী (আলোকিত সকাল)।

এছাড়া এই কমিটির উপদেষ্টা-১ হিসেবে থাকবেন যুক্তরাজ্য আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সাংবাদিক কামাল হাসান, উপদেষ্টা সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, আইন উপদেষ্টা মৌলভীবাজার জজ কোর্টের আইনজীবী এডভোকেট মো: মাহবুবুল আলম শামীম, সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মুক্তাদির হোসেন, মৌলভীবাজার সাংবাদিক ফোরামের সহ-সভাপতি এম. মছব্বির আলী, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সহকারী বার্তা সম্পাদক মো: আব্দুল কুদ্দুস, সাপ্তাহিক অর্থকাল পত্রিকার সহকারী সম্পাদক এম. আতিকুর রহমান আখই, ২৪টুডে নিউজ.কমের সম্পাদক ও প্রকাশক প্রভাষক আফাজুর রহমান চৌধুরী ফাহাদ, কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন।
এদিকে নবগঠিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব, কুলাউড়া প্রেসক্লাব, কুলাউড়া অনলাইন প্রেসক্লাব, সিলেট অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন, সিলেট অনলাইন প্রেসক্লাব, মৌলভীবাজার সাংবাদিক ফোরাম, কুলাউড়া সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সামাজিক, সাংবাদিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য
Loading...