সাপাহারে নির্বাচনে দায়ীত্ব পালনরত আনসার ভিডিপি সদস্যদের ভাতা বিতরন

67

হাফিজুল হক,সাপাহার নওগাঁ প্রতিনিধি ||

নওগাঁর সাপাহারে একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রে দায়ীত্ব পালনরত আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ভাতা বিতরন করা হয়েছে।
বুধবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা অনসার ও ভিডিপি কার্যালয়ের সামনে এই ভাতা বিতরন করা হয়।
সাপাহার উপজেলা আনসার ও ভিডিপি অফিসার শাহারা বানু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর উপজেলা আনসার ও ভিডিপি অফিসার কাদির আলী, সাপাহার উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক(টিআই)মোস্তাফিজুর রহমান প্রমুখ।এসময় তারা বলেন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটকেন্দ্রে নিরাপত্তায় দায়ীত্ব পালনের জন্য আনসার ও ভিডিপি সদস্যদের ধন্যবাদ দিয়ে বলেন, সুন্দর ভাবে দায়ীত্ব পালনের জন্য সারা বিশ্বের কাছে আনসার ভিডিপির সুশৃংখল বাহিনী হিসেবে পরিচিতি পেয়েছে। ভবিষ্যতে এ ধারা অব্যহত রাখতে হবে। এসময় আরো উপস্থিত ছিলেন সাপাহার রিপোর্টার্স ফোরামের সভাপতি সাংবাদিক হাফিজুল হক, প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম(মানিক)সাপাহার উপজেলার সকল ইউনিয়ন কমান্ডার,ও লিডার গন।
উপজেলা আনসার ও ভিডিপি অফিসার শাহারা বানু বলেন, একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে এই উপজেলায় ৫(পাঁচ) শত ৬৪(চৌষট্টি) জন আনসার ও ভিডিপি সদস্য দায়ীত্ব পালন করেছেন। প্রত্যক পিসি/এপিসিকে ৫ (পাঁচ)হাজার ৭ (সাত)টাকা ৫০(পঁ াশ) পয়সা এবং আনসারদের জনপতি ৪(চার) হাজার ৫ (পাঁচ)শত ৫৭ (সাতান্ন)টাকা ৫০ পয়সা করে ভাতা পেয়েছে। নির্বাচনের আগে খাবার বাবদ বাবদ ৫ (পাঁচ)শত টাকা করে প্রদান করা হয়েছে।

মন্তব্য
Loading...