সাধন চন্দ্র মজুমদার খাদ্য মন্ত্রি হওয়ায় সাপাহারে বিশাল আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

79
gb

হাফিজুল হক, সাপাহার নওগাঁ প্রতিনিধি ||

নওগাঁর সাপাহারে ৪৬,নওগাঁ ০১ আসন থেকে মাননীয় সংসদ সদস্য জনাব সাধন চন্দ্র মজুমদার গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মন্ত্রী পরিষদের সম্মানিত খাদ্য মন্ত্রি নিযুক্ত হওয়ায় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কে প্রানঢালা অভিনন্দন ও নিরন্তর শুভেচ্ছা জানানোর লক্ষে সাপাহার উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে বিশাল আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকাল ৪টার সময় সাপাহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী’র সভাপতিত্বে বিশাল আনন্দ্ র‌্যালী জিরোপয়েন্ট মুক্তিযোদ্ধা ভবন হতে বাহির হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জিরোপয়েন্ট মুক্ত মে মিলিত হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে বক্তব্য রাখেন সাপাহার উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাজেদুল আলম,সহ সাধারন সম্পাদক ফজলে রাব্বি প্রমুখ।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে খাদ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের জন্য শপথ নিলেন নওগাঁ-১ আসন থেকে সদ্যনির্বাচিত সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার সেই সাথে খাদ্যমন্ত্রী কামরুল ইসলামকে সরিয়ে প্রথমবারের মতো মন্ত্রী হলেন সাধন চন্দ্র মজুমদার।
সাধন চন্দ্র মজুমদারের বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলার শিবপুর গ্রামে। নওগাঁ শহরের পোস্ট অফিস পাড়ায় সপরিবারে বসবাস করেন তিনি। বাবা মৃত কামিনী কুমার মজুমদার ও মা মৃত সাবিত্রী বালা মজুমদার। চার মেয়ে সন্তানের জনক তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন সাধন চন্দ্র মজুমদার ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত হন। নির্বাচনে বিপুুল ভোটের মাধ্যমে তিনবারের নির্বাচিত বিএনপির সাবেক সংসদ সদস্য ডা. ছালেক চৌধুরীকে পরাজিত করেন। দশম সংসদ নির্বাচনেও তিনি জয়লাভ করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান কে প্রায় ৪৭ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করে টানা তৃতীয়বারের মতো এমপি হন।

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More