প্রধানমন্ত্রীকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অভিনন্দন

136
gb

মো:নাসির, বিশেষ প্রতিনিধি ||

বিজয়ের মাসে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা নিরঙ্কুশ বিজয় লাভ করায় তাঁকে ও তাঁর সহকর্মীবৃন্দকে আন্তরিক অভিনন্দন ও শুভচ্ছো জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মিজানুর রহমান।

বাংলাদেশের এই উৎসবমুখর মুহূর্তে ভিসি কৃতজ্ঞচিত্তে স্মরণ করছেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল বীর মুক্তিযোদ্ধাদের।

বৃহস্পতিবার এক অভিনন্দন বার্তায় ভিসি বলেন, ‘মহান মুক্তিযুদ্ধের চেতনা ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ-ভিত্তিক দল বাংলাদেশ আওয়ামী লীগকে একাদশ সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনাকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও অভিবাদন জানাচ্ছি।’

উপাচার্য বলেন, “জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদমুক্ত মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব অত্যাবশ্যক। এই জন্যই দেশের সাধারণ জনগণ বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বধীন মহাজোটকে নির্বাচিত করেছে।”

তিনি আরো বলেন, “দেশের আর্থ-সামাজিক উন্নয়ন, শিক্ষা, কৃষি, তথ্য, যোগাযোগ ও প্রযুক্তিগত উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ অবদান ও ঐক্যান্তিক প্রচেষ্টা অনস্বীকার্য। তারই ফলশ্রুতিতে, জনগণের জীবন-যাত্রার মান বৃদ্ধি পাচ্ছে। উন্নয়নের ধরাবাহিকতা রক্ষায় গণতন্ত্র বিকাশের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আগামী দিনে বাংলাদেশ সঠিকভাবে এগিয়ে যাবে।”

সেই সাথে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত ও অন্যান্য উন্নয়নে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের সহযোগিতা অব্যাহত থাকবে বলে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More