বিজয়ে আনন্দ সভা ও মিস্টি বিতরন করেছে যুক্তরাজ্য অবস্থানরত মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

173
gb

জিবি নিউজ২৪.কম ।।

গত ৩০ ডিসেম্বর বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষমতাসীন আওয়ামীলীগ ও মহাজোটের বিশাল বিজয়ে আনন্দ সভা ও মিস্টি বিতরন করেছে যুক্তরাজ্য অবস্থানরত মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
৩১ ডিসেম্বর সোমবার রাতে পূর্ব লন্ডনের ব্যালেন্স রোড়স্থ একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় নৌকা প্রতিকে মৌলভীবাজার ১ আসনের আলহাজ্ব সাহাব উদ্দিন, মৌলভী বাজার ৩ আসনের নেছার আহমদ, মৌলভীবাজার ৪ আসনে ড. মো: আব্দুস শহিদ আবারো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় মৌলভীবাজার জেলায় প্রবাসীদের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। সভায় নেতৃবৃন্দ সুষ্ঠু নির্বাচন উপহার দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মহাজোট এবং প্রশসানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আল্লাহর শোকরিয়া আদায় করে দোয়া করেন।
ব্যবসায়ী জোবায়ের সেলিম এর সভাপতিত্বে ও শাহীন আহমদ চৌধুরীর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী। বক্তব্য রাখেন কাউন্সিলার মুজিবুর রহমান জসিম, নজরুল ইসলাম অকিব, সাবেক কাউন্সিলার রহিমা রহমান, আব্দুল বাছিত, জামাল আহমদ খান, সোহেল আহমদ, আব্দুল মেহীত, আব্দুর রব, সিপলু আহমদ, সাদ আহমদ সাদ প্রমুখ।