ক্রিকেট কান্ট্রির বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশে সাকিব

184
gb

ভারতের জনপ্রিয় ক্রীড়া বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকেট কান্ট্রির ওয়েবসাইটের নির্বাচিত বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশেও স্থান পেয়েছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

ক্রিকেট কান্ট্রির এই একাদশে ওপেনার ব্যাটসম্যান হিসেবে দলে স্থান পেয়েছেন ভারতের শিখর ধাওয়ান ও পাকিস্তানের বাবর আজম। টপ অর্ডারে জায়গা হয়েছে নিউজিল্যান্ডের বিস্ফোরক ব্যাটসম্যান কলিন মুনরো ও অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েলের। মিডল অর্ডারের দায়িত্বে সাকিবের সঙ্গে থাকবেন পাকিস্তানের শোয়েব মালিক।

অধিনায়ক ও উইকেটরক্ষক হিসেবে থাকছে পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। স্পিন বোলিং সামলাবেন আফগানিস্তানের রশিদ খান ও ভারতের কুলদিপ যাদব। এছাড়া পেস বোলার কোটায় রয়েছে দুই অজি পেসার বিলি স্টেইনলেক ও এন্ড্রু টাই।

ক্রিকেট কান্ট্রির সেরা টি-টোয়েন্টি একাদশ:

শিখর ধাওয়ান (ভারত), বাবর আজম (পাকিস্তান), কলিন মুনরো (নিউজিল্যান্ড), গ্লেন ম্যাক্সওয়েল (অস্ট্রেলিয়া), শোয়েব মালিক (পাকিস্তান), সাকিব আল হাসান (বাংলাদেশ), সরফরাজ আহমেদ (পাকিস্তান), রশিদ খান (আফগানিস্তান), কুলদীপ যাদব (ভারত), বিলি স্টেইনলেক (অস্ট্রেলিয়া), এন্ড্রু টাই (অস্ট্রেলিয়া)

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন