শ্রীদেবীর শেষ ছবিদৃশ্য ভাইরাল

130
gb

জিবি নিউজ24 ডেস্ক //

কেটে গিয়েছে দশ মাস। এখনও মনে এই তো সেইদিনের ঘটনা। দুর্ঘটনা বলাই ভালো। ২৪ ফেব্রুয়ারি, বি-টাউন সহ ফিল্ম ফ্রাটারনিটির কাছে কালো দিন হয়ে থাকবে এই তারিখটি। এই দিনেই দুবাইয়ের এক আকস্মিক দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল অভিনেত্রী শ্রীদেবীর।

তার পর থেকেই শ্রীদেবীর বড়ো মেয়ে জাহ্নবীর মধ্যে অনেকই খুঁজে নেওয়ার চেষ্টা করে চলেছে শ্রীদেবীকে। যদিও তিনি সরাজীবনই আমাদের মধ্যে থাকবেন তাঁর সৃষ্টির মধ্যে দিয়ে। কমেডি থেকে রোম্যান্টিক, থ্রিলার, অ্যাকশন সব ধরণের জনরাহর চলচ্চিত্রই উপহার দিয়ে গিয়েছেন।

আর তাঁর শেষ ছবি বলতে সকলের কাছে ‘মম’। যা কেবল বক্স অফিসে সুপারহিটই নয়, ক্রিটিকালি অ্যাক্লেমডও হয়েছিল। কিন্তু টেকনিকালি শ্রীদেবীর শেষ ছবি হল ‘জিরো’। ছবিতে গেস্ট অ্যাপিয়ারেন্স হিসেবে দীপিকা পাডুকোন, কারিশ্মা কাপুর, রানী মুখার্জি, সালমান খান সহ ছিলেন শ্রীদেবীও।

ফিল্মটি সবেমাত্র রিলিজ করেছে। মিক্সড রিভিউজে ভরছে সোশ্যাল মিডিয়া। যদিও ছবিতে শাহরুখ, ক্যাটরিনা এবং অনুষ্কা ছাড়া আরও একটি অ্যাট্র্যাকশন হল শ্রীদেবীর জীবনের শেষ দৃশ্য। জানা গিয়েছে, তাঁর এবং দীপিকার গেস্ট অ্যাপিয়ারেন্সের সময়ই হলে সবথেকে বেশি চিয়ার করেছে দর্শক।

শ্রীদেবীর এই দৃশ্যের ছবি শেয়ার করেছেন করিশ্মা কাপুর। নিজের ইনস্টাগ্রামে বিহাইন্ড দ্য সিনসের একটি পিকচার আপলোড করেছেন। পাশাপাশি ‘জিরো’র গোটা টিমকে ধন্যবাদ জানিয়েছেন তাঁকে শ্রীদেবীর মতো কিংবদন্তী অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করার সুযোগ দিয়েছে।

সেই ছবি এখন ঘুরে ফিরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে। কোথাও প্রশংসা তো কোথাও নস্টালজিয়া, ইমোশনাল হয়ে পড়েছে শ্রীদেবী-ভক্তরা। তাঁর স্মৃতিচারণায় আজও চোখ কোনায় জল জমেছে সিনেপ্রেমীদের।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More