সমৃদ্ধিরর পথে এগিয়ে নিতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে, ডেনমার্ক আওয়ামীলীগ

উন্নয়ন, অগ্রগতি আর সমৃদ্ধির পথে হাঁটছে আজকের বাংলাদেশ। ৪২ বছর সল্পোন্নত দেশের তালিকায় থাকার পর বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে শামিল হওয়ার স্বীকৃতি পেয়েছে। আর এমনটা সম্ভব হয়েছে জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নিরলস প্রচেষ্টায়। আটচল্লিশতম বিজয়দিবসের আলোচনা সভায়  বলেন,ডেনমার্ক আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
গত রোববার ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনের পাপাডম রেষ্টুরেন্টের হলরুমে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা মাহবুবুল হক। ডেনমার্ক আওয়ামীলীগের সাধারন সম্পাদক
মাহবুবুর রহমানের পরিচালনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জ্যষ্ঠ আওয়ামীলীগ নেতা ও উপদেষ্টা বাবু সুভাস ঘোষ। বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন উপদেষ্টা হাসনাত রুবেল।
এসময় অন্যান্যে মধ্যে আরো বক্তব্য রাখেন, সহ-সভাপতি খোকন মজুমদার, মোহাম্মদ ইসমাইল, যূগ্ম-সাধারন সম্পাদক নূরুল ইসলাম টিটু, বোরহান উদ্দিন, বেলাল রুমী, সাংগঠনিক সম্পাদক শামীম খালাইশি, রোমেল মিয়া সোহাগ এবং পর্তুগাল আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জাকির হুসেন প্রমূখ।
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশবাসীর প্রতিও
আগামী ৩০শে ডিসেম্বর নৌকার বিজয় সুনিশ্চিত করার আহবান জানান বক্তারা

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন