বাংলাদেশি ক্রিকেটার পেতে ‘বিজ্ঞাপন’ দিল নাইট রাইডার্স!

95
gb

জিবি নিউজ24 ডেস্ক //

আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের অবিচ্ছেদ্য অংশ হয়ে গিয়েছিলেন বাংলাদেশের বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। টানা ৭ বছর খেলার পর গত মৌসুমে তাকে ছেড়ে দেয় কেকেআর। ওই আসরেই সাকিবকে কিনে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। আগামী আসরেও একই দলে খেলবেন সাকিব। অন্যদিকে সাকিবকে বিদায় দিয়ে নিজ দেশেই ব্যাপক সমালোচনার মুখে পড়েছিল নাইট রাইডার্স। এবার খেলোয়াড় নিলামের আগেই তাই ফেসবুকে রীতিমতো বিজ্ঞাপন দিয়ে দিল ফ্র্যাঞ্চাইজিটি!

নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেইজে নাইট রাইডার্সের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘কেকেআরের বাংলাদেশি সমর্থকেরা, আপনারাই যেহেতু আপনাদের খেলোয়াড়দের সবচেয়ে ভালো জানেন, তাই কোন বাংলাদেশি ক্রিকেটারকে ২০১৯ আইপিএলে কেকেআরে দেখতে চান; সেটা জানানোর সুযোগ করে দেওয়া হলো। আপনার পরামর্শ ভিডিও করে পাঠিয়ে দিন।’

পোস্টটিতে বাংলাদেশি ক্রিকেটপ্রেমীরা নানা প্রতিক্রিয়া দেখাচ্ছেন। কেউ কেউ তামিম-লিটন দাস-সৌম্য সরকার-রিয়াদ-সাব্বিরদের সাজেশন দিচ্ছেন। কেউ ‘সেফাতকাকুকে নিন; উনি ট্রস ট্রস করে বল সীমানার বাইরে পাঠাবেন’ জাতীয় ট্রল করছেন। আবার কেউ কেউ ভীষণ চটে গিয়ে মাশরাফি বিন মুর্তজা ও সাকিবকে নিয়মিত খেলতে না দেওয়া ও দল থেকে বিদায় দেওয়ার পর একটা টুইটও না করার প্রসঙ্গ টেনে আনছেন। পোস্টটির প্রাইভেসি শুধু বাংলাদেশের জন্যই। তাই বিশ্বের অন্য কোনো দেশ থেকে এই পোস্ট দেখা যাবে না।

আইপিএলের গত আসরে সাকিবকে ছেড়ে দেওয়ায় কলকাতার মিডিয়া বেজায় চটেছিল। বাংলাদেশি ক্রিকেটভক্তদের রাগ ছিল, সাকিবের উদ্দেশ্যে নাইট রাইডার্সের পক্ষ থেকে একটা বিদায়ী টুইটও না করা।  সাকিব না থাকায় কলকাতাকে নিয়ে আগ্রহ হারিয়েছিল বাংলাদেশের অগণিত দর্শক। অন্যদিকে সাকিবকে দলে নিয়ে দুই বাংলার বিশাল দর্শক সমর্থন পেয়েছিল সানরাইজার্স। এসব কারণেই এবার একজন বাংলাদেশি চায় নাইট রাইডার্স।

সাকিবকে তো আপাতত আর দলে ভেড়ানোর সুযোগ নেই। তাকে ছাড়বে না সানরাইজার্স। আগামী ১৮ তারিখের নিলামে ১০ জনের তালিকা থেকে সুযোগ পেয়েছেন বাংলাদেশের দুই ‘ভায়রা-ভাই তারকা’ মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদ। দুজনেরই ভিত্তি মূল্য ৫০ লাখ রুপি। কলকাতা কি তবে এই দুজনের একজনকে পাওয়ার জন্য নিলামে লড়াই করবে?

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More