মৌলভীবাজারে নাসের রহমানের সাংবাদিক সম্মেলন

204
gb

জিবি নিউজ24 ডেস্ক //

নির্বাচনকে সামনে রেখে মৌলভীবাজার সদর থানায় বিএনপির কয়েকশ’ নেতাকর্মীর উপর মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও হয়রানীমূলক গায়েবী মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপি প্রার্থী নাসের রহমান। তিনি বলেছেন, এতে করে তাঁর নির্বাচনী কার্যক্রম চরমভাবে ব্যাহত হচ্ছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় মৌলভীবাজার প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় লিখিত বক্তব্যে নাসের রহমান বলেন, জেলা বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাতকু, সাবেক ইউপি চেয়ারম্যান শামিম আহমদ, ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আশরাফ আহমদ, পৌর কাউন্সিলর আয়াছ আহমদ, স্বাগত কিশোর দাশ চৌধুরী, বায়েছ আহমদসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সম্পাদকসহ কয়েকশ’ নেতাকর্মীর উপর মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও হয়রানীমূলক গায়েবী মামলা দায়ের করা হয়েছে।

এসব হয়রানীমূলক কর্মকান্ড অবিলম্বে বন্ধের জন্য নির্বাচন কমিশন, জেলা রিটার্নিং কর্মকর্তা, জেলা নির্বাচন কর্মকর্তা, জেলা পুলিশ সুপার, নির্বাচন পূর্ব অনিয়ম তদন্ত কমিটি, যুগ্ম জেলা ও দায়রা জজ মৌলভীবাজারসহ সংশ্লিষ্টদের কাছে লিখিত আবেদন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপি সদস্য বেগম খালেদা রব্বানী, জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি ফয়জুল করিম ময়ূন, আব্দুল ওয়ালী সিদ্দিকী,মো: ফখরুল ইসলাম,এম এ মুকিত, আশিক মোশাররফ, যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন মাতুক, আনোয়ার আক্তার চৌধুরী শিউলী প্রমুখ।