Bangla Newspaper

সিলেট-২ আসনে দলীয় প্রার্থী মনোনয়ন দেয়ার দাবী সাউথ লন্ডন আওয়ামী লীগের

47

জিবি নিউজ24 ডেস্ক //

আসন্ন বাংলাদেশের একাদশ সংসদীয় নির্বাচনে সিলেট -২ আসন তথা বিশ্বনাথ, বালাগঞ্জ ও ওসমানী নগর নিয়ে গঠিত সংসদীয় আসনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের পরীক্ষিত সৈনিকদের মনোনয়ন দেয়ার জন্য জোর দাবী জানিয়েছে ইউকে আওয়ামী লীগের সাউথ লন্ডন শাখা। গত ২৫ নভেম্বর রাত দশ টায় ক্রয়ডনের একটি রেস্টুরেন্টে সাউথ লন্ডন আওয়ামী লীগের এক সভায় এই দাবী জানানো হয়।
কাউন্সিলার শেরওয়ান চৌধুরীর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউকে আওয়ামী লীগের প্রেসিডেন্ট সুলতান মাহমুদ শরিফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউকে আওয়ামী লীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল উদ্দিন, লন্ডন আওয়ামী লীগ সেক্রেটারী আলতাফুর রহমান মুজাহিদ ও লন্ডন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হেলাল চৌধুরী।
সভায় আসছে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপনের জন্য বিস্তারিত পরিকল্পনা ও কর্মসূচি গ্রহণ করা হয়। তাছাড়া বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও নৌকা মার্কাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ প্রচেষ্টার উপর গুরুত্বারোপ করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্রয়ডন যুব লীগের সভাপতি কয়েস জামান আনা, সেক্রেটারী কাউন্সিলার সিরাজুল ইসলাম, রাশিদ আলী, তাওহীদ আলী, ইমানী চৌধুরী, এনামুল করিম খান সেলিম, আনোয়ার হোসেন বাচ্চু, ওলিউর রহমান, আব্দুল ওয়াদুদ, ফয়সাল আহমদ খাঁন, হাফিজুর রহমান, নুরুল হক, আমিনুল হক, নজমুল হক, আব্দুল বাছিত মুরাদ, কুতুব উদ্দিন, আমিন আবির, আজিজুল ইসলাম, সৈয়দ আলম, চান মিয়া, গুলজার আহমদ, মোহাম্মদ সালিম আহমদ এবং মুহিবুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

Comments
Loading...