নির্বাচনের মাঠে জুঁই চাকমা : মফস্বল সাংবাদিক ফোরামের অভিনন্দন

134
gb

ষ্টাফ রিপোর্টার : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি-২৯৯ আসনে সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দিতার জন্য রাঙামাটিতে মাঠ চষে বেড়াচ্ছেন জুঁই চাকমা।
তিনি গত ১৯ নভেম¦র মনোনয়নপত্র জমা দেন। ১৯ নভেম্বর সোমবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ে রাঙামাটি জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এ কে এম মামুনুর রশিদ জুঁই চাকমার মনোনয়ন পত্র গ্রহণ করেন। 

এসময় জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি জেলা সভাপতি মধুসুদন চাকমা, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি জেলা সাধারন সম্পাদক নির্মল বড়ুয়া মিলন, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি জেলা সদস্য মো. আবুল হাসেম ও মো. আবদুল হালিম প্রমূখ উপস্থিত ছিলেন। মনোনয়ন পত্র জমা দিয়ে জুঁই চাকমা সাংবাদিকদের বলেন রাঙামাটি পার্বত্য জেলায় এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী হয়নি, পেশীশক্তি প্রয়োগ তথা বিভিন্ন হুমকি ধামকির খবর আমাদের বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা আমাদের জানাচ্ছেন, আপনাদের মাধ্যমে বিষয়টি জেলা নির্বাচন অফিসারের দৃষ্টি আকর্ষণ করছি বলেন জুঁই চাকমা।

বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি জেলা সাধারন সম্পাদক নির্মল বড়ুয়া মিলন বলেন, আমাদের পার্টি এবং আমাদের প্রার্থী এই এলাকার উন্নয়ন ও সা¤প্রদায়িক স¤প্রীতির উন্নয়নে কাজ করতে চান, কাজেই আমরা চাই নির্বাচন নিরপেক্ষ ও যার যার ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে হোক। আমরা পরিবর্তনের পক্ষে।

উল্লেখ্য, রাঙামাটি-২৯৯ আসনে বামপন্থী রাজনৈতিক সংগঠন থেকে এই প্রথম আদিবাসী নারী জুঁই চাকমা সরাসরি নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন।

অভিনন্দন : 
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় নেত্রী জুঁই চাকমা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি-২৯৯ আসনে সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দিতার জন্য রাঙামাটিতে প্রথম মনোনয়নপত্র জমা দেয়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি শেখ সাইফুল ইসলাম কবিরসহ সকল সদস্য অভিনন্দন জানিয়ে জুঁই চাকমার জন্য নির্বাচনে বিজয় কামনা করেছেন ।