একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়নপত্র কিনেছেন হিরো আলম

253
gb

জিবি নিউজ 24 ডেস্ক//

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন হিরো আলম খ্যাত নবাগত বলিউড অভিনেতা আশরাফুল হোসেন আলম। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির ‘লাঙল’ মার্কার প্রার্থী হচ্ছেন তিনি। সামাজিক যোগাযোগের মাধ্যমে এই সময়ে ব্যাপক আলোচিত তিনি।

তার হাতে মনোনয়ন ফরম তুলে দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও পার্টির প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানা।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) সংসদীয় আসনে লাঙল মার্কা নিয়েই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন নবাগত বলিউড অভিনেতা। এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়। হিরো আলম একাদশ সংসদ নির্বাচনে তরুণ ভোটারদের কাছে প্রাধান্য পাবেন বলে দাবি করেছেন নেটিজেনরা।

সম্প্রতি সংসদ নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দেন হিরো আলম। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গনমাধ্যমে আলোচনায় আসেন এই বলিউড অভিনেতা। তরুণ প্রজন্মের কাছে ব্যাপক পরিচিত তিনি।

সোমবার বিকেলে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র কিনেছেন হিরো আলম। এসময় জাতীয় পার্টির শতশত মনোনয়ন প্রত্যাশী থেকে শুরু করে দলটির উপস্থিত কেন্দ্রীয়সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা হিরো আলমকে নিয়ে মোবাইলে সেলফি তুলতে দেখা যায়। পার্টির নেতাকর্মীরা পার্টির হলরুমেই ‘হিরো আলম এগিয়ে চল, আমরা আছি তোমার সাথে’ স্লোগান দিতে থাকেন।

গণমাধ্যম কর্মীদের নানা প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, প্রথম দিকে বগুড়া-৬ সদর আসনে নির্বাচন করার কথা বলেছিলাম। বগুড়া-৪ আসনে আমার গ্রহণযোগ্যতা বেশী। যে কারণে সেখান থেকেই নির্বাচন করব। হুসেইন মুহম্মদ এরশাদকে ভালো লাগে। জাতীয় পার্টির মানুষকে কথা দিলে, রাখে। এজন্য লাঙলের প্রার্থী হতে চাই আমি।

তিনি বলেন, আগেও বলেছি এখনো বলছি, চেহারা দেখে মানুষের বিচার করা যায় না। প্রতিভা আর ইচ্ছা শক্তিই সবকিছু। দুইবার নিজ এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়েছি। সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়েছি। আমি মনে করি, এটা আমার বিজয়। এলাকার মানুষ আমাকে ভালোবাসে তার প্রমাণ পেয়েছি। একাদশ সংসদ নির্বাচনেও ভোটারদের ভালোবাসার প্রতিফলন ঘটাবে এবং আমাকে নির্বাচিত করবে বলেও আমার বিশ্বাস।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিকভাবে আলোচনায় উঠে আসেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ পান তিনি। সবকিছুকে ছাড়িয়ে বলিউডে ডানা মেলেছেন আলোচিত এই তারকা। ২ ঘণ্টা ১০ মিনিটের ছবিতে নায়কের চরিত্রে অভিনয় করবেন তিনি। ‘বিজু দ্য হিরো’ নামের এ ছবিটির পরিচালক প্রভাত কুমার।