মানি ট্রান্সফার ব্যবসায় রূপালী ব্যাংকের সহযোগি হল ফামা ক্যাশ লিমিটেড ইউকে

276
gb

জিবি নিউজ 24 ডেস্ক//

এ্যাপস এর মাধ্যে সহজে প্রবাসীদের রেমিটেন্স প্রেরনের সুবিধা নিয়ে যাত্রা শুরু করেছে ফামা ক্যাশ লিমিটেড ইউকে। ইউরোপ রেমিট্রেন্স পার্টনারশীপের আত্ততায় রূপালী ব্যাংক বাংলাদেশের সহযোগী পার্টনার হিসেবে আমেরিকা ভিত্তিক এই মোবাইল মানি টান্সফার নেটওয়ার্ক এ্যাপস ফামা ক্যাশ লিমিটে ইউকের উদ্যোগে এক সংবাদ সম্মেলন অনুষ্টিত হয় গত বৃহস্পতিবার পূর্ব লন্ডনের স্থানীয় একটি রেষ্টুরেন্টে।

এতে জানানো হয় আমেরিকা ভিত্তিক মোবাইল এ্যাপস সম্পূর্ণ আধুনিক ও সহজে ব্যবহার উপযোগী একটি মাধ্যম যেটি নিজেদের ডেভোলাপকৃত একটি সফট্ওয়্যার। যার মাধ্যমে বিশ্বের যে কোন জায়গায় রেমিটেন্স পাঠানো সম্ভব। ভালো রেইট এবং দ্রুত একাউন্ট ট্রান্সফারের সুবিধা সহ রূপালী ব্যাংকের মাধ্যমে বাংলাদেশের যে কোন জায়গায় ব্যাংকের শাখায় টাকা তোলার নিশ্চয়তা সহ যে কেউ মোবাইল একাউন্ট এর একটি ফরম পুরন করে একাউন্ট হোল্ডার হওয়ারও সুযোগ রয়েছে এতে।

উপস্থিত কর্মকর্তারা বলেন, ফামা ক্যাশ সহজ ভাবে মানি প্রেরণ ও রিসিভ করা যায় এবং কাষ্টমার দের জন্য রয়েছে কুপন, গ্রিফট কার্ড এবং ক্যাশব্যাক এর মতন অফার। কোম্পানী কোয়ালিটি, সেইফটি, ট্রাষ্ট্ ও সেইভিং এই বিষয় গুলো নিয়ে কাজ করবে। তাছাড়া নীতিবাচক সমস্যা মোকাবেলা করে নির্ভর যোগ্য মাধ্যম হিসেবে ইউকেতে কাজ করতে চায়।

সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সফট ওয়্যারটির উদ্ধাবক ই ঞ্জিনিয়ার সাইফুল খন্দকার। এ সময় উপস্থিত ছিলেন রূপালী ব্যাংকের ডি জিএম ফয়েজ আলম, ডিএমটি বেলায়েত হোসেন ফামা ক্যাশ এর অপারেশনাল কর্মকর্তা মনির খান।
সংবাদ সম্মেলনে প্রশ্নের জবাবে রূপালী ব্যাংকের কর্মকর্তারা জানান লন্ডনে রূপালী ব্যাংকের কোন অনুমোদিত শাখা নেই।