দুই নায়িকার ঠাণ্ডা লড়াইয়ে বলিউডের ময়দান যে বেশ তেঁতে উঠেছে

267
gb

জিবি নিউজ24 ডেস্ক //

চলতি বছরের শেষে বলিউডের যে দুটো হেভিওয়েট বিয়ে হতে চলেছে তা সকলেই জানেন। ইতোমধ্যে দীপিকা-রণবীরের বিয়ের কার্ডও প্রকাশ্যে এসেছে। নভেম্বরের ১৪ এবং ১৫তে ইতালির লেক কোমো তে বসছে তাঁদের বিয়ের আসর। শুধুমাত্র পরিবারের ঘনিষ্ঠেরা উপস্থিত থাকবেন সেখানে। ইতালি থেকে ফিরে তাঁদের প্রথম রিসেপশন হবে বেঙ্গালুরুতে- দীপিকার হোমটাউনে। তারপর ১ডিসেম্বর গ্র্যান্ড রিসেপশন হবে মুম্বইয়ের হায়াতে। যেখানে দীপিকা এবং রণবীরের ইন্ডাস্ট্রির সকল বন্ধুরা উপস্থিত থাকবেন।

অন্যদিকে, ৩০ নভেম্বর জোধপুর উমেদ ভবন প্যালেসে বয়ফ্রেন্ড নিকের সঙ্গে তিনদিনের আনুষ্ঠানিক বিবাহ পর্ব শুরু প্রিয়াঙ্কা চোপড়ার। সংগীত, মেহেন্দি পর্ব মিটিয়ে বিয়ের মূল অনুষ্ঠান ১ ডিসেম্বর। চলবে ২ ডিসেম্বর পর্যন্ত। তবে প্রিয়াঙ্কা জানিয়েছেন, বেছে বেছে ২০০ জন ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধুকেই তিনি আমন্ত্রণ জানাবেন জোধপুরে। হলিউডের বন্ধুদের নিয়ে তাঁদের পরবর্তী রিসেপশন হবে প্রিয়ঙ্কার সেকেন্ড হোম নিউ ইয়র্কে।

বিয়ে, বয়ফ্রেন্ড থেকে কর্মক্ষেত্র- দীপিকা আর প্রিয়াঙ্কার ঠাণ্ডা লড়াই সর্বত্র। দুজনেই চান একে অপরকে ছাপিয়ে যেতে। মিডিয়ার সর্বক্ষণ সুনজরে থাকতে। বিয়ের দিনক্ষণ নিয়েও যে তাঁদের মধ্যে দড়িটানাটানি চলছিল এবার তা প্রকাশ্যে এল। ফলে আন্দাজ করাই যায় যে, দুটো শিবিরে ভাগ হতে চলেছে বলিউড। তবে কোনদিকের পাল্লা ভারী হতে পারে তা এখনই বোঝা দায়। কিন্তু দুই নায়িকার ঠাণ্ডা লড়াইয়ে বলিউডের ময়দান যে বেশ তেঁতে উঠেছে তা বোঝাই যাচ্ছে।