৩০শে অক্টোবর নোয়াখালী সমিতি ইউকের কার্যকরি কমিটি ঘোষণা

153
gb

জিবি নিউজ24 ডেস্ক //

প্রবাসেও আমরা ঐক্যবদ্ধ এই শ্লোগানকে সামনে রেখে প্রতিষ্ঠালগ্ন থেকে নোয়াখালী সমিতি বৃটেনে বসবাসরত নোয়াখালীদের নিয়ে সমাজ সেবামূলক কাজ করে যাছেন। একটি নিরপেক্ষ, দক্ষ, কার্যকরী কমিটি গঠন করার লক্ষ্যে গত ১৬ অক্টোবর মঙ্গলবার পূর্বলন্ডনের একটি হলে নোয়াখালী সমিতি ইউকের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের আহ্বায়ক আবদুর রব এর সভাপতিত্বে এবং সদস্যসচিব আব্দুল হক রাজ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন ইউকের সাবেক সভাপতি ড. এম এ আজিজ, নোয়াখালী সমিতির সাবেক আহবায়ক মিডিয়া ব্যক্তিত্ব আতাউল্যাহ ফারুক, ব্যারিস্টার জাহিদ হোসাইন নাজমুল হক, মোস্তাক আহমদ লিটন, মনির আহমদ, সেলিম মিয়া, মো: মোশাররফ হোসেন ভূইয়া, আবুল হোসেন নিজাম, আলাউদ্দিন রাসেল, জুলফিকার আলম সোহেল, মাহবুব রশীদ, নূর হোসেন, আবু নাসের, পারভেজ আজম, মোহাম্মদ শাহাদাৎ হোসেন, শহিদ উল্লাহ, হাবিব মোহাম্মদ ইবনে আজিজ, কবির আহমদ, মো: সাইফুল ইসলাম, শামসুদ্দিন সুমন প্রমুখ।

বক্তরা বলেন প্রবাসে ছড়িয়ে ছিটিয়ে থাকা নোয়াখালীবাসীদেরকে একই প্লাটফর্ম এ নিয়ে আসার জন্য আমাদের চেষ্টা অব্যাহত আছে। যারা এখনো সংগঠনের সদস্য হননি তাদেরকে সদস্য হওয়ার জন্য আহবান জানানো হয়। আগামী ৩০ অক্টোবর ২০১৮ নোয়াখালী সমিতি ইউকের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। নোয়াখালী জেলার ৫জন সম্মানিত ব্যক্তিকে সর্বসম্মতিক্রমে কমিটি ঘোষানার দায়িত্ব অর্পন করা হয়। তারা হলেন ড. এম এ আজিজ, এম এ সালাম (ভিপি হারুন), আতা উল্যাহ ফারুক, ব্যারিস্টার জাহিদ হোসাইন, মোস্তাক আহমদ লিটন। কমিটি সংক্রান্ত যেকোন ধরনের যোগাযোগ তাদের সাথে করার জন্য আহ্বান জানানো হয়।