সকল শ্রেণীর মানুষের শেষ শ্রদ্ধায় সিক্ত আইয়ুব বাচ্চু

187
gb

জিবি নিউজ24 ডেস্ক //

দল-মত ভুলে সকল শ্রেণীর মানুষ আইয়ুব বাচ্চুকে শ্রদ্ধা জানালেন। এসময় অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়েন, চোখের জল ধরে রাখতে পারেননি। শুক্রবার সকাল সাড়ে ১০টায় আইয়ুব বাচ্চু মরদেহ আনা হয় শহীদ মিনারে।

সঙ্গীত জগত থেকে শুরু করে সাংস্কৃতিক কর্মী, এমনকি সঙ্গীত পিপাসু সাধারণ মানুষের ঢল নামে শহীদ মিনারে। শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে এসেছিলেন কথা সাহিত্যিক ইমদাদুল হক মিলন, সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ, মানাম আহমেদ, প্রিন্স মাহমুদ, শাফিন আহমেদসহ সংগীত ভুবনের অনেক তারকা। এ ছাড়া রয়েছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তফা ও শমী কায়সার।

এছাড়াও শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সাংস্কৃতিক মন্ত্রী আসাদুজ্জামান নূর, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, যুবলীগ মহানগর উত্তর, দক্ষিণ নতা-কর্মী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা আবু কাওসার ও জাসাস নেতৃবৃন্দসহ।

দুপুর সাড়ে ১২টার পর আইয়ুব বাচ্চুর মরদেহ শহীদ মিনার থেকে জাতীয় ঈদগাহ ময়দানে প্রথম নামাজে জানাজা শেষ নিয়ে যাওয়া হবে চ্যানেল আই কার্যালয়ে।

আর কখনোই বাজবে না বাচ্চুর রুপালি গিটার। কখনোই তিনি গাইবেন না। শত অনুরোধে দেয়ালে মাথা ঠুকলেও আইয়ুব বাচ্চু বলবেন না কোনো কথা। তিনি এখন সব অনুরোধ আর অনুভূতির বাইরে। আজ বৃহস্পতিবার সকালে তিনি পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে।