প্রকাশ্যে মূত্রত্যাগ করে সমালোচনায় বিজেপি নেতা

201
gb

জিবি নিউজ24 ডেস্ক //

সাদা আর সবুজ রঙে রাঙানো দেয়াল। দু’পাশে দু’টি বড় পোস্টার ঝুলছে রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজের। তার মাঝখানেই নুয়ে পড়েছে আরেক পোস্টার। সেই পোস্টারের পাশেই নিশ্চিন্তে বসে মূত্রত্যাগ করছেন এক বিজেপি নেতা!

তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরই একজন সৈনিক। অথচ প্রধানমন্ত্রীর স্বচ্ছ ভারত মিশনের হাল শক্ত হাতে ধরার বদলে, নিজেই  মিশনের অবস্থা আরো খারাপ করছেন। রাজস্থানের ওই বিজেপি নেতার ছবি ঘিরেই সমালোচনার ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গেছে, ওই নেতা শম্ভু সিংহ খাটেশ্বর। রাজস্থান সিড কর্পোরেশনের চেয়ারম্যান। সম্প্রতি রাজস্থানের অজমেঢ়ে ওই ঘটনাটি ঘটে। তা নিয়ে অবশ্য বিচলিত নন তিনি।

বরং খোলা জায়গায় মূত্রত্যাগ করার ব্যাপারে সাফাই গাইলেন ওই নেতা। তার কথায়, খোলা স্থানে মলত্যাগ করলে রোগ ছড়ানোর আশঙবকা থাকে। কিন্তু মূত্রত্যাগে সেই আশঙ্কা নেই। তাই এটা আলোচনা করার মতো তেমন বিষয় নয়। তার যুক্তি, খোলা স্থানে মূত্রত্যাগ বহু পুরনো ঐতিহ্য।

তাছাড়া, ঘটনাস্থলে বিজেপির একটা র‌্যালি ছিল। তার দেওয়া তথ্য অনুসারে তাতে আড়াই লাখ মানুষের জমায়েত ছিল। সেজন্য সকাল থেকে কাজে ব্যস্ত ছিলেন তিনি। আশেপাশে কোনো শৌচালয় ছিল না। তাই বাধ্য হয়েই তিনি এমন কাজ করেন।

কিন্তু নেতা যতই সাফাই গান না কেন, সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ভাইরাল ছবিটি।

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More