এই বলিউড তারকারা মদ স্পর্শ করেন না

347
gb

বেহিসাবি জীবনযাপনের জন্য সেই স্বাস্থ্য ঠিক রাখা যায় না। ফলে বেড়ে যায় মেদ।

অনেকেই বলেন ‘মদ মানেই মেদ’! আর নিজেদের শরীর ধরে রাখতে মদ অনেকেই পছন্দ করেন না। এমনকি পার্টিতে গিয়েও পানীয়মুখী হন না অনেকে। শুধু সাধারণরা নন, অনেক বলিউড তারকারাও এই নিয়ম মেনে চলেন। বলিউডের কোন কোন সুন্দরী এই নিয়ম মেনে চলেন, এক নজরে দেখে নেওয়া যাক।

পরিণীতি চোপড়া
বলিউডের এই চুলবুলে অভিনেত্রী নিজের জীবনযাপন সম্পর্কে প্রচণ্ডভাবে সতর্ক। নিজেকে মেদহীন রাখতে মদ্যপান থেকে সব সময়ে দূরে থাকেন পরিণীতি।

বিপাশা বসু
সুন্দরী বিপাশা এককালে ছিলেন মডেল। মডলিং এর জন্য শরীর ঠিক রাখতে তাঁকে নিজের ফিটনেসের বিষয়ে ভাবতেই হত। তাই কেরিয়ারের প্রথম দিক তেকেই মদ্যপানে খুব একটা উৎসাহ দেখাতেন না বিপস্।

সোনম কাপুর
লম্বা ধারালো চেহারার সোনমেরও মদ্য়পান এক্কেবারে অপছন্দ। জীবনযাপনে একটা নির্দিষ্ট নিয়মানুবর্তিতা মেনে চলেন অভিনেতা অনিল কাপুরের কন্যা সোনম।

দিপীকা পাড়ুকোন
জীবনে আশপাশ দিয়ে যত ঝড় বা স্রোতই বয়ে যাক, নিজেকে ভালো রাখতে কোনও কসরৎ ছাড়েন না বলিউডের ডিপস্। কোনও পার্টিতেই তাঁকে নাকি মদের গ্লাস হাতে নিতে দেখা যায় না। আর মদ্যপান করেন না বলেই দিপীকা এত সুন্দরী। এটা তাঁর গুণমুগ্ধদের দাবি।

সোনাক্ষী সিনহা
‘দাবাং’ গার্ল সোনাক্ষী একটু মেদবহুল বলেই নাকি পছন্দ করেন না মদ্যপান। কারণ তা করলে তাঁর মেদ বেড়ে যাওয়ার আশঙ্কা থাকে। তাই এই বলিউড সুন্দরী এই সব পছন্দ করেন না।