মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার লন্ডন সফর সফল করতে যুক্তরাজ্য আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত

197

আগামী ২১ সেপ্টেম্বর শুক্রবার দুই দিনের সফরে  লন্ডন আসছেন মাননীয় প্রধান মন্ত্রী ও বাংলাদেশ ও আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা।

লন্ডন সফর সফল করতে যুক্তরাজ্য আওয়ামীলীগের এক কর্মীসভা গত ১০ সেপ্টেম্বর ইস্টলন্ডনের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরিফের সভাপতিত্বে ওভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নইম উদ্দিন রিয়াজের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা মাননীয় প্রধান মন্ত্রীর এই সফরকে অত্যন্ত গুরুত্বপূর্ণ আখ্যায়িত করে বলেন, তার সফল নেতৃত্বে আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশ আজ নেতৃত্বের আসনে অধিষ্ঠিত হয়েছে, কিছুদিন আগে প্রায় দশলক্ষ রোহিঙ্গা শরনার্থীদের আশ্রয় দেওয়ায় ব্রিটিশ মিডিয়া তাকে মাদার অব হিউম্যানেটি

উপাদিতেভুষিত করে। নেতৃবৃন্দ বলেন জননেত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য সফরে আসলে বাংলাদেশের স্বাধীনতা বিরোধী বিএনপি জামাত চক্র তার হোটেলের আশে পাশে বিশৃঙ্খলা সৃস্টি করতে চায়, এবার সেই চেস্টা করলে এর দাতভাঙ্গা জবাব দেয়া হবে।

সভায় বক্তৃতা করেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সহসভাপতি জালাল উদ্দিন, অধ্যক্ষ আবুল হাসেম, শামস উদ্দিন মাস্টার, শাহ আজিজুর রহমান, সিতাব চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক মারুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আলহাজ সাজ্জাদ মিয়া,দপ্তর সম্পাদক  সম্পাদক শাহ শামীম আহমেদ প্রবাস কল্যান সম্পাদক আনছারুল হক, শিল্প ও বানিজ্য সম্পাদক আসম মিসবাহ, আইন বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান মিনার, মানবাধিকার সম্পাদক সারব আলী, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক খছরুজ্জামান খছরু, গনসংযোগ সম্পাদক রবীন পাল, আন্তর্জাতিক সম্পাদক কাওসার চৌধুরী ধম সম্পাদক সৈয়দ ছুরুক মিয়া সহ প্রচার সম্পাদক লুৎফুল রহমান ছায়াদ, সহ দপ্তর খছরুজ্জামান খছরুসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের অর্ধশতাধিক নেতাকর্মী।

মন্তব্য
Loading...