‘মাতাল’ ছবিটি মুক্তির বিষয়টিও আজ চূড়ান্ত হবে !

278
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

ঈদের ছবির তালিকায় থাকা ‘মাতাল’ মুক্তি পেতে যাচ্ছে। তবে রয়েছে সামান্য সংশয়। সেই সংশয় কাটিয়ে উঠতে পারে আজ (সোমবার)। এদিনে সেন্সর পেতে যাচ্ছে ছবিটি। মুক্তির বিষয়টিও আজ চূড়ান্ত হবে। অন্তত ৫০ হলে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা নির্মাতার। সেক্ষেত্রে সামন্য ‘কনসিডার’ করতেও রাজি। রবিবার রাতে পাওয়া গেল মাতালের নতুন পোস্টার।

এসবই অন্দরমহলের কথা। তবে মিডিয়া অঙ্গনে যেসব গুঞ্জন ভেসে বেড়াচ্ছে তারমধ্যে অন্যতম হলো আওয়াজ দিয়েও শেষ মুহূর্তে মাতাল মুক্তি দেওয়া হবে না- তবে এই বিষয়টিকে একেবারে নাকচ করে দিয়েছেন চলচ্চিত্রের সাথে যুক্ত কয়েকজন। ছবির পরিচালক শাহীন সুমনও বিষয়টি নিয়ে পরিস্কার মন্তব্য দেননি। সব মিলিয়ে ঈদের ছবির বাজারে ক্যাপ্টেন খান আর ‘বেপরোয়া’র বাইরে ‘মাতাল’ নিয়ে আলোচনা হচ্ছে। সেটা সেই সংশয় নিয়েই।

২০১৫ সালে ঈদে মুক্তিপ্রাপ্ত এই শাহীন সুমনের ‘লাভ ম্যারেজ’ ভাল ব্যবসা করে। তবে এবার শাহীন সুমন বাজি রেখেছে নবাগতা অধরা ও সাইমনের ওপর। আর এই বাজিতে হারতেও নারাজ তিনি। ইতোমধ্যে সিনেমার পোস্টার ও টিজার মুক্তি পেয়েছে। টিজার নিয়ে সমালোচনা হচ্ছে। তবে এসব আমলে নিতে নারাজ সংশ্লিষ্টরা। অবশ্য বাণিজ্যিক ছবির ক্ষেত্রে মারদাঙ্গা টাইপ টিজার খুব স্বাভাবিক।ঈদে মুক্তির জন্য অনেক আগেই প্রচারণা শুরু করেছে ‘মাতাল’ টিম। এই ছবিতে সাইমন-অধরা ছাড়াও অরিন ও শিপন মিত্র অভিনয় করেছেন। সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত সিনেমা ত্রিভূজ প্রেমের গল্পে নির্মিত হয়েছে। কাহিনি লিখেছেন শাহীন সুমন। চিত্রনাট্য করেছেন দেলওয়ার হোসেন দিল।