অবেশেষে নীরবতা ভাঙলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

298
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

অবেশেষে নীরবতা ভাঙলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। শনিবার (১৮ আগস্ট ২০১৮) সকাল থেকে ইন্টারনেটে ঘুরছিলো এই তারকা জুটির রোকার বেশ কয়েকটি স্থিরচিত্র। তবে সকলে অপেক্ষায় ছিলেন নিক-প্রিয়াঙ্কার আনুষ্ঠানিক ঘোষণার।

শনিবার নিক ও প্রিয়াঙ্কা দুজনই ইনস্টাগ্রামে একই রকম একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, নিকের বুকের ওপর হাত রেখে তার দিকে তাকিয়ে আছেন পিসি।

শেয়ার করা ছবিটির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমার হৃদয় থেকে তোমাকে গ্রহণ করলাম।’ মজা করে ছবিটির নীচে নিক জোনাস মন্তব্য করেছেন, ‘ওয়াও। তোমাকে শুভকামনা। যার সঙ্গে তোমার বাগদান হয়েছে তিনি এই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান ব্যক্তি।’

অন্যদিকে, নিক তার ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ভবিষ্যতের মিস জোনাস। আমার হৃদয়, আমার ভালোবাসা।’

গত বছর মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পরিচয় হয়। তখন তাদের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে অনেক গুজব রটে। তবে জিমি কিমেলের টক শোতে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘নিক দারুণ মানুষ। তবে আমাদের পরিচয় অল্প সময়ের জন্য হয়েছিল। ফলে বেশি ঘনিষ্ঠতার সুযোগ নেই।’

এবছরের মে মাসে নিক জোনাস ও বন্ধুদের নিয়ে সমুদ্র ভ্রমণে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এরপর আবার ছড়িয়ে পড়ে এই দুই তারকার প্রেমের গুঞ্জন।

 

এখানেই শেষ নয়, নিক জোনাসের হাতে হাত রেখে তার এক আত্মীয়ের বিয়েতে অংশ নেন প্রিয়াঙ্কা। সেখানে নিজেকে নিকের প্রেমিকা হিসেবে পরিচয় দেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

এরপর কিছুদিনের জন্য ভারতে বেড়াতে আসেন নিক। সেখানে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে দেখা করেন তিনি। সবাই মিলে মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে নৈশভোজ করেন। পরে গোয়ায় ঘুরতে যান তারা। ভারতে ঘোরাঘুরি শেষে প্রেমিকের সঙ্গে ব্রাজিলে যান প্রিয়াঙ্কা। সেখানকার ভিলা ম্যাক্স ফেস্টিভ্যালে সংগীত পরিবেশন করেন নিক।

প্রিয়াঙ্কার সঙ্গে বলিউডের বেশ কয়েকজন অভিনেতার প্রেমের গুঞ্জন শোনা গেছে। এ তালিকায় আছেন শাহরুখ খান, অক্ষয় কুমার, শহিদ কাপুর, হারমান বেওয়েজা, ব্যবসায়ী অসীম মার্চেন্ট। অন্যদিকে নিক জোনাস এর আগে সাবেক বিশ্বসুন্দরী অলিভিয়া কালপো ও গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে প্রেম করেছেন।