কানাডা প্রবাসী বাংলাদেশি মডেল, কোরিওগ্রাফার ও কণ্ঠশিল্পী আর্শিনা প্রিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান

231
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

সম্প্রতি হয়ে গেল কানাডা প্রবাসী বাংলাদেশি মডেল, কোরিওগ্রাফার ও কণ্ঠশিল্পী আর্শিনা প্রিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। টরেন্টোর বাংলাদেশি ব্যবসায়ী ফখরুল তালুকদারের সাথে আর্শিনার বিয়ে সম্পন্ন হয়। ফখরুলের বাড়ি বাংলাদেশের টাঙ্গাইল জেলায়।

আকদ পূর্বে হলেও ২৮ জুলাই কানাডার স্থানীয় লায়ন হেড গলফ ক্লাব ও কনফারেন্স সেন্টারে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বেশ জাকজমকপূর্ণ আয়োজনে বর-কনে বিয়ের ভেন্যুতে উপস্থিত হন ১৯৪৭ সালের রোলস রয়েস গাড়িতে। বিয়েতে আর্শিনা প্রিয়া অনামিকায় প্রায় ১৫ লাখ টাকা মূল্যমানের হিরের আঙটি পরেন।

নানা আয়োজনে বিয়ের অনুষ্ঠান মুখর করে তোলেন সঙ্গীতশিল্পীরা। ইংলিশ গায়ক মাইজ ব্রাউন, জাজ মিউজিশিয়ান কন্নর, পাকিস্তানি গায়ক ফাইয়াজ আলম, বাংলাদেশের স্বপ্নীল সজীব।

বিয়েতে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়ার ট্রাস্টি ড. এম এ মুহিত, ডা. হুমায়ুন কবির, ডা. নাহিদ শাফি, ডা. শাহরিয়ার মোর্শেদ, বাংলাদেশি ব্যবসায়ী ব্যবসায়ী আরিফুর রহমানসহ আর্শিনা প্রিয়া ও ফখরুলের আত্মীয় স্বজনেরা।

নায়ক বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’ সিনেমায় ‘পিচকারি’ শিরোনামের আইটেম গানে পারফর্ম করে দারুণ আলোচিত হন তিনি। একই ছবিতে ইমন সাহার সুরে কিশোরের সঙ্গে প্রথম প্লে-ব্যাকও করেন আর্শিনা। নিজের একটি সলো অ্যালবামও প্রকাশ করেন প্রিয়া। বর্তমানে স্বপরিবারে কানাডায় বসবাস করছেন তিনি।