অভিষেক বচ্চনকে কটাক্ষ করেন নেটিজেনদের একাংশ

261
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

৩ বছর ধরে তো কোনও কাজ করেন না, তাহলে ছুটি কাটাতে যান কীভাবে? এত টাকা আসে কোথা থেকে?’ সম্প্রতি এভাবেই অভিষেক বচ্চনকে কটাক্ষ করতে শুরু করেন নেটিজেনদের একাংশ।

সম্প্রতি প্রথমে রাশিয়ায় বাবা অমিতাভ বচ্চন এবং পরে স্ত্রী এবং মেয়ের সঙ্গে লন্ডনে ছুটি কাটিয়ে মুম্বাইতে ফেরেন অভিষেক বচ্চন। এরপর থেকেই একাধিকবার কটাক্ষের মুখে পড়তে হয় জুনিয়র বচ্চনকে। ৩ বছর ধরে কোনও সিনেমা করেননি, তা সত্ত্বেও কীভাবে এত বিলাসবহুলভাবে ছুটি কাটান অভিষেক বচ্চন? সমালোচকদের প্রশ্নের মুখে পড়ে কিন্তু একেবারেই রেগে যাননি অভিষেক।

তিনি বলেন, অভিনয় ছাড়াও তিনি বিভিন্ন ব্যবসার সঙ্গে যুক্ত। যার মধ্যে যেমন সিনেমার প্রযোজনা রয়েছে, তেমনি খেলাও রয়েছে। প্রসঙ্গত, প্রো-কাবাডি লিগে রয়েছে অভিষেক বচ্চনের নিজের দল।

এদিকে সম্প্রতি লন্ডন থেকে মুম্বাই বিমানবন্দরে নামার পর, ঐশ্বরিয়া, অভিষেকের ঝগড়া হয়েছে বলে একটি সংবাদমাধ্যমের খবরে প্রকাশ করা হয়। সংশ্লিষ্ট সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হওয়ার পর পরই ক্ষেপে যান জুনিয়র বচ্চন। তিনি বলেন, নির্ভুল খবর প্রকাশ করুন। এভাবে ভুল খবর পরিবেশন না করাই ভাল বলেও নিজের টুইটে মন্তব্য করেন অভিষেক।

যদিও অভিষেকের ওই টুইটের পর পরই সংশ্লিষ্ট সংবাদমাধ্যমের খবরটি সরিয়ে নেওয়া হয়। কিন্তু, লন্ডন থেকে ফেরার সময় মুম্বাই বিমানবন্দরে ঐশ্বরিয়া, অভিষেকদের ভিডিওটি দেখেছেন? যেখানে পাপারাত্জির সামনে মেয়ের হাত ধরতে চাইলে, আরাধ্যা বাবার হাত সরিয়ে দেয়।

ঐশ্বরিয়ার সঙ্গে অভিষেকের ঝামেলা হয়েছে বলেই রাই মেয়ের হাত এবি-কে ধরতে দেননি বলেও গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও, সব জল্পনাকেই নস্যাত করে দেন অভিষেক বচ্চন।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More