মান্নার সাথে ছবি করা মানেই ছিল হিট : ঋতুপর্ণা

197
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

মান্নার ছবি মানেই অন্যরকম বিষয়, মান্নার সাথে অনেকগুলো ছবিতে কাজ করেছি সব ছবিই হিট। আজকের এই অনুষ্ঠানে এসে নিজেকে অনেক ভাগ্যবান মনে হচ্ছে।

কথাগুলো বলছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ১০ বছর পর প্রয়াত চ্চিত্র নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জালি কথাচিত্র থেকে আবার ছবি বানানো হচ্ছে। নতুন এই ছবির নাম ‘জ্যাম’। ছবিটি নির্মাণ করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

জমকালো আয়োজনের মধ্যদিয়ে সোমবার দুপুরে রাজধানীর ঢাকা ক্লাবে হয়ে গেল ‘জ্যাম’ ছবির মহরত অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ও তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী।

ঋতুপর্না বলেন, দীর্ঘদিন ধরে আমাদের দুই বাংলার সংস্কৃতির আদানপ্রদান চলছে। পাশাপাশি দুই বাংলার শিল্পীদের আসা যাওয়ার পথটা মসৃণ না৷ আমি আশা করবো ‘জ্যাম’ ছবির মাধ্যমে মনের জ্যাম দূর করে দুই বাংলার যাতায়াতের পথ সহজ হবে৷

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মান্নাপত্নী শেলি মান্না, কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত, ফেরদৌস, পূর্ণিমা, সিয়াম ইলতিমাস (মান্নাপুত্র), নঈম ইমতিয়াজ নেয়ামূল, সূচন্দা, এটিএম শামসুজ্জামান ছাড়াও অনেকে।

মহরত অনুষ্ঠানে জানানো হয়, জ্যাম ছবিতে অভিনয় করবেন ফেরদৌস, পূর্ণিমা। দুইজনের অভিনয়ের বিষয়টি চূড়ান্ত। তবে ঋতুপর্ণা ও আরিফিন শুভও কাজ করবেন জানা যায়৷ আগামী অক্টোবর মাস থেকে জ্যাম ছবির শুটিং শুরু হবে।