বাংলাদেশ ইতালিয়ান ফ্যামিলি ওয়েলফেয়ার এসোসিয়েশন এর পূর্ব লন্ডনের মাইদা গ্রিলে এই যৌথসভার আয়োজন করা হয়

231
gb

জিবি নিউজ 24ডেস্ক//

বাংলাদেশ ইতালিয়ান ফ্যামিলি ওয়েলফেয়ার এসোসিয়েশন ইন টাওয়ার হ্যামলেট এর নতুন কমিটির অভিষেকের পর, কার্যকরী পরিষদ ও উপদেষ্টা পরিষদের সমন্বয়ে প্রথম যৌথসভা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২২শে জুলাই, রবিবার পূর্ব লন্ডনের মাইদা গ্রিলে এই যৌথসভার আয়োজন করা হয়। সভায় কার্যকরী পরিষদ ও উপদেষ্টা পরিষদের প্রায় সকল সদস্য উপস্থিত ছিলেন।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জাকির হোসেন জাহাঙ্গীর এবং পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মীর হাবিবুর রহমান বাবু। এই যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা আবদুল হান্নান।
সভায় বক্তব্য রাখেন সিনিয়র সভাপতি আবুল হোসেন জসিম ,সহ-সভাপতি ফয়সাল আলম, সহ-সভাপতি আব্দুর রহিম সগীর, সহ সভাপতি আওলাদ হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক আলী রেজা খান , যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান শিপন, সাংগঠনিক সম্পাদক মাসুদ সরদার , মহিলা সম্পাদিকা শিরিন আক্তার।
সভায় আরো বক্তব্য রাখেন উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহিম, উপদেষ্টা আলহাজ্ব নজরুল ইসলাম, উপদেষ্টা আবু তাহের, উপদেষ্টা শাহাদাত হোসেন, বেলাল হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বাংলাদেশ ইতালিয়ান ফ্যামিলি ওয়েলফেয়ার এসোসিয়েশন ইন টাওয়ার হ্যামলেটস এই প্রিয় সংগঠকে আরো সুন্দরভাবে পরিচালনা করার জন্য আগামী দিনে সবাই সর্বাত্মক সহযোগিতা করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেছেন। এছাড়াও বক্তারা বলেন, এই সংগঠনটি ইতোমধ্যেই কমিউনিটির সর্বস্তরের মানুষের মাঝে ব্যাপক পরিচিতি লাভ করেছে। নেতৃবৃন্দ সংগঠনের পক্ষ থেকে দেশে বিদেশে আরো সামাজিক কর্মসূচী হাতে নেয়ার ওপর গুরুত্বারোপ করেন।
পরিশেষে উপস্থিত সবাইকে মাইদা রেস্টুরেন্টের সুস্বাদু তারকিস গ্রিলে আপ্যায়িত করা হয়।