আমিরাতে লন্ডন প্রবাসী সাংবাদিক শামীম ও তাঁর সহধর্মিনী জেনিফার সংবর্ধিত

391
gb

লুৎফুর রহমান

বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থা ইউ,এ,ই এর উদ্যোগে যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কলামিস্ট, এন এস নিউজ টিভির সম্পাদকমণ্ডলির সভাপতি সাবেক ছাত্রনেতা আব্দুর রহিম শামীম ও তার সহধর্মিনী ইউরোপ বাংলাদেশ হিউমেন রাইটস কমিশনের ওমেন গভর্ণর জেনিফার সারোয়ার লাক্সমীর সম্মানে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

শুক্রবার আরব আমিরাতের শারজাহের একটি রেস্তোরায় এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। এ সময় প্রবাসীরা তাদের সুখ দুখের কথা একে অন্যের সাথে ভাগাভাগি করেন।

সংবর্ধিত অতিথির বক্তব্যে তারা দুজন বলেন, বিয়ানীবাজার সেই অতীত থেকে ইতিহাস ঐতিহ্যে আলোকিত জনোপদ। অনেক জেলার থেকেও এই উপজেলার শিক্ষা দীক্ষা আর সমাজ সংস্কারের অবদান আদিকাল থেকেই। বিলেতে এ জনোপদের মানুষরাই আলোকিত কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বিলেত সভায়ও।

সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি আবুল বাশার, সংস্থার সাধারণ সম্পাদক জি,এম,জায়গীরদার, কুলাউড়া সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন, নজরুল ইসলাম লিটন, নাজমুল হোসেন, বাংলাদেশ থেকে আগত ছাত্র নেতা ইকবাল হোসেন তারেক ও আহমেদ হোসেন মীর।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ফয়ছল আহমেদ সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাছিব (খোকন) ও শাহ্জাহান আহমদের যৌথ পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন হুসাইন মাহমুদ আলতাফ।

এ সময় আরো বক্তব্য রাখেন এম সুমন আহমদ, কবির উদ্দিন, আমিন হাসান খাঁন,কয়েছ আহমেদ, ময়নুল হোসেন ময়ূর,কামাল আহমেদ,মাহবুব হোসেন,মুস্তাক আহমেদ পাভেল ও রোমান আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে তাদেরকে ফুল দিয়ে বরণ করা হয় এবং সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয।