১৩০ বোতল ফেনসিডিল,২শ’ গ্রাম হেরোইন জব্দ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ২

160
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে বিজিবি ও পুলিশের ৩টি পৃথক অভিযানে ২শ’গ্রাম হেরোইনও ১৩০ বোতল ফেনসিডিলসহ দুজন গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, সদরউপজেলার রামচন্দ্রপুরের আব্দুল লতিফের ছেলে মো. বাক্কার (৩৫) ওশিবগঞ্জ উপজেলার চিয়াত্তরবিঘী গ্রামের মৃত.সাইফুদ্দিনের ছেলে আব্দুর রশিদ(৫০)।সোমবার ভোরে ও রোববার (১৫ জুলাই) সন্ধ্যায় অভিযানগুলি চালানো হয়।
চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল সাজ্জাদসরোয়ার বলেন, হেরোইন চোরাচালানের খবরে সোমবার ভোর ৪টায় সদর উপজেলারডিএমসি মাঠ এলাকায় অভিযান চালায় পোলাডাঙ্গা বিওপি সদস্যরা। এসময়সেখান থেকে ২শ’গ্রাম হেরোইন উদ্ধার হলেও কেউ গ্রেপ্তার হযনি। জব্দ হেরোইনমাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হযেছে বলে জানিয়েছে বিজিবি।
এদিকে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) রশিদুল ইসলামবলেন,রোববার সন্ধ্যার দিকে সদর উপজেলার রামচন্দ্রপুর ম্যালকারপাড়া এলাকা থেকবাক্কারকে ৩০ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়।
গোয়েন্দা পুলিশের অপর উপপরিদর্শক (এসআই) গোলাম রসুল জানান, রোববাবিকেল সাড়ে ৫টার দিকে শিবগঞ্জের ছিযাত্তরবিঘিী গ্রামে নিজ বাড়িতেঅভিযান চালিয়ে ১শ’ বোতল ফেনসিডিলসহ রশিদকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সদর ও শিবগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়েসোমবার দুপুরে তাঁদের আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।