Bangla Newspaper

জেদ্দায় মাছনা বিএনপির ইফতার ও দোয়া

54
প্রতিনিধি, সৌদি আরব ||
জেদ্দায় প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ইফতার ও আলোচনা সভার আয়োজন করে মাছনা অঞ্চল শাখা বিএনপি।
গতকাল অনুষ্ঠিত এ আলোচনা সভা সভাপতিত্ব করেন, সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি- মুজিবুর রহমান মেম্বার। অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন, টিপু সুলতান ও আবদুল মুকিত খসরু।
প্রধান অতিথি ছিলেন, সাবেক হুইপ বেগম জিয়ার উপদেষ্টা এডভোকেট ফজলুল হক আসপিয়া।
প্রধান বক্তা ছিলেন, সৌদি আরব পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় বি এন পির সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সদস্য আহমেদ আলী মুকিব, বিশেষ অতিথি ছিলেন, পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় বি এন পির প্রধান উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান। মীর মনিরুজ্জামান তপন, কেফায়েত উল্লাহ্‌ চৌধুরী, এম এ আজাদ চয়ন, আব্দুল মান্নান, খলিলুর রহমান, কামাল আহমেদ, জুবায়ের আহমেদ, সেবলু হসেন, লুৎফুর রহমান, আমিনুর রহমান তালুকদার, নওয়াব আলী, আরফান আলী, সহ বিএনপির অঙ্গ সংগঠনের কয়েকশত নেতা কর্মি ও সমর্থক উপস্থিত ছিলেন।
আলোচনায় বক্তরা  অভিযোগ করেন, গুম, হত্যা, মিথ্যা মামলা দিয় ক্ষমতা দখলকারী সরকারের শেষ রক্ষা হবে না। বাকশালি কায়দায় অবৈধ সরকার দেশ চালানোর যে প্রক্রিয়া শুরু করছে তা বেশিদিন চিরস্থায়ী হবে না। অবিলম্বে বেগম জিয়াকে মুক্তি দিয়ে একটি তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান তারা। এরপর খালেদা জিয়ার রোগ মুক্তিসহ মুসলিম উম্মার সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।
Comments
Loading...