সড়ক দুর্ঘটনায় গাইবান্ধায় পুলিশ সদস্যসহ নিহত ২

160

গাইবান্ধার পলাশবাড়ি ও সাঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্যসহ দুজন নিহত হয়েছেন।

সোমবার রাতে রাইগ্রাম মোড়ে রংপুর-বগুড়া মহাসড়কে একটি নৈশ কোচের ধাক্কায় মোটরসাইকেল চালক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় তার শ্যালিকা যমুনা আকতার (২২) গুরুতর আহত হয়েছেন।

নিহত মোস্তফা কামাল (৪৫)জেলার ফুলছড়ি থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

পলাশবাড়ি থানা পুলিশ জানায়, সোমবার রাতে গোবিন্দগঞ্জ থেকে মোস্তফা কামাল তার শ্যালিকা যমুনাকে নিয়ে পলাশবাড়ি উপজেলা সদরের দিকে আসছিলেন।

পলাশবাড়ির রাইগ্রাম মোড়ে এলে রংপুর থেকে ঢাকাগামী একটি নৈশ কোচ তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে কনস্টেবল মোস্তফা কামাল ও তার শ্যালিকা যমুনা গুরুতর আহত হয়।

তাদের দ্রুত উদ্ধার করে রংপুর প্রাইম হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোস্তফা কামাল মারা যান।

অপরদিকে সাঘাটা উপজেলার ভরতখালী নামক স্থানে সোমবার বিকালে ভটভটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুলু মিয়া (৫৫) নামে একজন নিহত এবং অপর ৩ জন আহত হন।

পুলিশ জানায়, গত সোমবার বিকালে ভরতখালী ইউনিয়নের চরপাড়া গ্রামের দুলু মিয়া তার সহযোগী আশিক মিয়া ও শান্ত মিয়াকে নিয়ে বাড়ি থেকে ভরতখালি বাজারের দিকে যাচ্ছিলেন।

এ সময় ভরতখালি বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ভটভটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুলু মিয়াসহ ৩ মোটরসাইকেল আরোহী ও ভটভটিচালক আব্দুল হালিম মিয়া গুরুতর আহত হন। তাদের গাইবান্ধা আধুনিক হাসপাতালে নেয়ার পথে দুলু মিয়া মারা যান

মন্তব্য
Loading...