বৃষ্টলের আলমন্সবারী এলাকায় এম ফাইভ এ কারের সাথে লরির সংঘর্ষে নিহত ৪ ( ভিডিও )

1,915
gb

বৃষ্টল থেকে আমাদের প্রতিনিধি খায়রুল আলম লিংকন জানান- গতকাল দুপুর আনুমানিক ২:৩০ মিনিটের সময় বৃষ্টলের সাউথ গ্লষ্টারসায়ার এর আলমন্সবারী এলাকায় এম ফাইভ এর সাউথ বাউন্ড কেরিজ ওয়ের জাংশন ১৪ সংলগ্ন এলাকায়একটি লরির টায়ার ফেটে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার অপর পাশে গিয়ে ২টি কারের সাথে মুখামুখি সংঘর্ষের ফলে ৪জন নিহত ও ৩ জন আহত হয়েছে.

সৃষ্ট দুর্ঘটনার কারনে জাংশন ১৪ ও ১৬  আজ সকাল ৯টা পর্যন্ত বন্ধ ছিল. এম ফাইভে দীর্ঘ ৬ মাইলের মতো জানজট সৃষ্টি হয়েছে.

এভন ও সামারসেট পুলিশের মুখপাত্র জানান কারের সাথে লরির সংঘর্ষে ঘটনাস্থলেই ৪জন নিহত ও ৩ জনকে  আশংকাজনক অবস্থায় বৃষ্টলের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে. কয়েকটি গারির এক্সিডেন্টের জিনিস পত্র রাস্তায় পরে থাকায় ও রাস্তার সেন্ট্রাল রিজারভেশন ক্ষতিগ্রস্ত হওয়ার কারনে রাস্তাকে দ্রুত ব্যাবহার উপযোগী করা বেশ কষ্টসাধ্য হয়ে উঠেছে. 

নিহতদের পরিছয় এখনও প্রকাশ করা হয়নি. দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত চলছে ও রাস্তাকে ব্যবহারের উপযোগী করতে তরিৎ ব্যবস্থা গ্রহন করা হয়েছে.

সাউথ ওয়েষ্ট এম্বুলেন্সের মুখপাত্র জানান দুপুরে আমরা দুর্ঘটনার খবর পেয়ে ১৩টির মতো এম্বুলেন্স ঘটনাস্থলে প্রেরণ করি. মটরওয়ে ব্যাবহারকারী অপর যাত্রীদের তাৎক্ষনিক সহায়তার কারনে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে পাঠানো সম্ভব হয়েছে. উল্লেখ্য গত বৃহস্পতিবার একই স্থানে দুর্ঘটনায় এক ভ্যান চালকের মৃত্যু হয়.

এ রিপোর্ট লেখা পর্যন্ত এম ফাইভ এর নর্থ বাউন্ডা রোড বন্ধ রয়েছে.এভন ও সামারসেট পুলিশের পক্ষ থেকে এম ফাইভ ব্যাবহার কারীদেরকে জাংশন ১৪ ও ১৬ এর পরিবর্তে ১৯ ব্যবহার করার জন্য অনুরুধ করা হয়েছে.

মটরওয়ে বন্ধ থাকায় সমগ্র বৃষ্টলে যানজট বৃদ্ধি পেয়েছে.