সাবেক ছাত্রনেতা সৈয়দ আজিজুর রহমান শামীম যুক্তরাজ্য যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত

1,298
gb
জুবায়ের আহমেদ || সিনিয়র রিপোর্টার জিবি নিউজ টুয়েন্টিফোর ডট কম ||

সাবেক ছাত্রনেতা যুক্তরাজ্য যুবলীগের অন্যতম সহ সভাপতি সৈয়দ আজিজুর রহমান শামীম  যুক্তরাজ্য যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হয়েছেন।
সম্প্রতি যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধু দেশের বাহিরে থাকায় তাঁকে এই দায়িত্ব দেয়া হয়। সৈয়দ আজিজুর রহমান শামীম ছাত্রাবস্থায় সিলেট এম সি বিশ্ববিদ্যালয় কলেজ ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ভাবে জড়িত ছিলেন। তাছাড়া সিলেট জেলা ছাত্রলীগের সাথে ও তিনি ওতোপ্রোতভাবে নেতৃত্ব দিয়েছেন। উচ্চ শিক্ষার্থে যুক্তরাজ্যে এসেও তিনি যুবলীগের রাজনীতিতে সক্রিয় হন। গত কাউন্সিলে তিনি যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি নির্বাচিত হন।
উল্লেখ্য আগামী সপ্তাহে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা যুক্তরাজ্যে সফরে আসছেন। নেত্রীর সফর কে সামনে রেখে যুক্তরাজ্য আওয়ামীলীগের পাশাপশি যুক্তরাজ্য যুবলীগ ও ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছে। মাননীয় প্রধানমন্ত্রীর সফরকালীন সময়ে সমস্ত যুক্তরাজ্যের বিভিন্ন শহরে যুবলীগের নেতাকর্মীদের সংগঠিত করে যুবলীগ অতন্দ্র প্রহরী হিসেবে নেত্রীর সফরকে সফল করতে তিনি  যুবলীগ নেতা কর্মীদের আহবান জানান এবং সকলের সহযোগীতা কামনা করেন।