মৌলভীবাজারে আন্তঃস্কুল বিতর্ক উৎসব সম্পন্ন

266
gb
মৌলভীবাজার প্রতিনিধি:
“বিতর্ক ধারায় ঘুচবে আধার” এই স্লোগান নিয়ে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মৌলভীবাজারের স্কুলগুলোকে নিয়ে বিতর্ক উৎসবের আয়োজন করেছে মৌলবীবাজার ডিবেটিং ক্লাব।
বুধবার দুপুরে শহীদ জিয়া অডিটরিয়ামে এই উৎসবের গ্র্যান্ড ফাইনাল, পুরষ্কার বিতরণ ও বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হয় অনুষ্ঠানে ডিবেটিং ক্লাবের সভাপতি আহমদ সাদীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেরাজ চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফজলুল আলী, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, জেলা পরিষদের সদস্য হাসান আহমদ জাবেদ, লেখক ও কলামিষ্ট এডভোকেট আবু তাহের, ব্যবসায়ী মাহমুদুল হাসান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিতার্কিক কামরুল ইসলাম শিশির, এমসিএসের ব্যবস্থাপনা পরিচালক শওকত হাসান খান এলিন।
স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজার ডিবেটিং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি উমর ফারুক টিপু ও সাধারণ সম্পাদক এমদাদুল হক।
এবারের আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগীতায় গ্র্যান্ড ফাইনালে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ান হয় দি ফ্লাওয়ার্স কেজি এন্ড হাই স্কুল।
পরে চ্যাম্পিয়ান ও রানার্সআপদের মধ্যে পুরষ্কার তুলে দেন অতিথিরা। বিতর্ক উৎসবের সহযোগীতায় ছিল এমবি ক্লথ ষ্টোর, বিলাস ডিপার্টমেন্টাল ষ্টোর, বেঙ্গল ফুড ও জনতা পোল্টি ফিড।