মৌলভীবাজার আদর মাদকাশক্তি চিকিৎসা কেন্দ্রের পক্ষ থেকে সংবর্ধনা

245
gb
নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজার আদর মাদকাশক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের পক্ষ থেকে নব নিবাচির্ত প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক শেখ সিরাজুল ইসলাম সিরাজ ও জিবি নিউজ ষ্টাফ রিপোটার ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: মাহবুবুর রহমান রাহেলকে সংবর্ধনা ও শুভেচ্ছা স্মরক প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৩ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে সংবর্ধনা ও শুভেচ্ছা স্মরক প্রদান উপলক্ষে আদার মাদকাশক্তি চিকিৎসা কেন্দ্রে এক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আদর মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের পরিচালক অহিদুর রহমান জিয়ার সভাপতিত্বে ও আদর মাদকাশক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র পরিচালক নিখিল তালুকদার এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয় সুবোধ কুমার বিশ্বাস ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সমাজসেবক মো: মুহিবুবর রহমান মুহিব,মো: ছাহেল আহমদ,মো: জুবায়ের আহমদ।

বক্তরা বলেন,আদর মাদকাস‌ক্তি চিকিতৎসা ও পুনর্বাস‌ন কে‌ন্দ্রের নিয়মনী‌তি, রোগীর সেবা, সুস্থতা, নিয়ম কাননসহ রোগী স্বাভা‌বিক জীব‌নে ফি‌রে ভাল কাজ করার ‌পোশাপা‌শি অতুলনীয় সেবা প্রদান দে‌খে প্রশংসা ক‌রেন। আদরের সার্বিক কর্মকান্ডের সফলতার জন্য প্রশংসা করে আ‌রো এ‌গি‌য়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত ক‌রেন বক্তরা ।

এসময় মৌলভীবাজার পাঠক ফোরামের আহবায়ক ও ব্যবসায়ি মোঃ জাকির হোসেনসহ আদর মাদকাস‌ক্তি চিকিতৎসা ও পুনর্বাস‌ন কে‌ন্দ্রের রেকভারিরা উপস্থিত ছিলেন্।

অনুষ্ঠান শেষে মো: ছাহেল আহমদ,মো: জুবায়ের আহমদ এর জন্মদিন উপলক্ষে কেককাটা হয় ।