ছাত্রীর নগ্ন ছবি সামাজিক মাধ্যমে প্রচার, গ্রেপ্তার ১

261
gb

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ভূয়া পরিচয়ে গড়ে তোলা প্রেমের সম্পর্ক ভেঙ্গে যাবার পর ক্ষুদ্ধ হয়ে সাবেক প্রেমিকা কলেজ ছাত্রীর নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের দায়ে শুক্রবার ভোরে চাঁপাইনবাবগঞ্জে এক পলিটেকনিক ছাত্রকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত মো.নুরুজ্জামান (১৮) চাঁপাইনবাবগঞ্জ শহরের দ্বারিয়াপুর নতুনপাড়ার আলম আলীর ছেলে ও চাঁপাইনবাবগঞ্জ সরকারী পলিটেকনিক ইনিষ্টিটিউটের ছাত্র। গত বৃহস্পতিবার ওই কলেজ ছাত্রীর পিতা সদর থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা করলে শুক্রবার ভোররাত তিনটায় নুরুজ্জামান তাঁর বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।

গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক(এসআই) আবদুল্লাহ জাহিদ বলেন, নুরুজ্জামান ভারতীয় সিনেমার এক মডেলের ছবি নিজের ছবি হিসেবে ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নবাবগঞ্জ সরকারী কলেজের ১ম বর্ষের এক ছাত্রীর (১৬) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এসময় মেয়েটি তাঁর কিছু নগ্ন ছবি প্রেমিককে সামাজিক যোগাযোগ মাধ্যমের ( ম্যাসেঞ্জার,ভাইবার) সাহায্যে প্রদান করে। কিন্তু সাক্ষাত-পরিচয় হলে মেয়েটি বুঝতে পারে তাঁর সাথে প্রতারণা করা হয়েছে। এই জেরে দু’জনের সম্পর্ক ভেঙ্গে যায়। এতে ছেলেটি ক্ষুদ্ধ হয়ে ওই মেয়ের নগ্ন ছবি তাঁর বিভিন্ন স্বজনদের নিকট ম্যাসেঞ্জার,ভাইবারে প্রচার করে। এ ঘটনায় মামলা হলে নুরুজ্জামনকে গ্রেপ্তার করা হয়। তাঁকে শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান উপপরিদর্শক জাহিদ।