সেই কঙ্গনা নিজেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বড় ভক্ত:

এবার রাজনীতিতে আসার ইচ্ছা প্রকাশ করেছেন গুণী এ নায়িকা

274

বলিউডের গুণী অভিনেত্রী কঙ্গনা রানাউত। অভিনয় দক্ষতা দিয়ে পৌঁছেছেন সাফল্যের শীর্ষে। জয় করেছেন কোটি দর্শক-ভক্তের হৃদয়। পেয়েছেন জাতীয় পুরস্কার।

সেই কঙ্গনা নিজেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বড় ভক্ত। এবার রাজনীতিতে আসার ইচ্ছা প্রকাশ করেছেন গুণী এ নায়িকা। তবে এক্ষেত্রে শর্ত রয়েছে তার। রাজনৈতিক আদর্শের থেকেও প্রধানমন্ত্রীর সাফল্য টেনেছে কঙ্গনাকে। একজন চা বিক্রেতা থেকে প্রধানমন্ত্রী হওয়ার বিষয়টি শুধু ব্যক্তির সাফল্য নয়।

কঙ্গনার মতে, এটি তার দেশের গণতন্ত্রের সাফল্যকেও তুলে ধরে। জীবনে সাফল্যের জন্য একজন রোল মডেল থাকা প্রয়োজন। মোদির মধ্যেই সেটা খুঁজে পেয়েছেন তিনি। এরপরই রাজনীতিতে আসা নিয়ে নিজের ইচ্ছের কথা জানান এ নায়িকা।

এক্ষেত্রে তার বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছে কিনা জানতে চাইলে কঙ্গনা জানান, রাজনীতির ক্ষেত্রটিকে তিনি খারাপ মনে করেন না। তবে রাজনীতিবিদরা যেভাবে পোশাক পরেন বা তাদের যা ফ্যাশন সেন্স, তা একেবারেই পছন্দ নয় তার। তিনি যেভাবে কথা বলেন বা যে ধরনের পোশাক পরেন, তাতে কোনো রাজনৈতিক দল তাকে নিতে আগ্রহী হবে বলে মনে হয় না।

তাই রাজনীতিতে আসার ক্ষেত্রে শর্ত দিয়ে কঙ্গনা বলেন, যদি কোনো দল আমার ফ্যাশন সেন্সে আস্থা রেখে, তা পরিবর্তন করতে না বলে আমাকে দলে নিতে চাইলে রাজনীতিতে যোগ দিতে কোনো অসুবিধা নেই। সূত্র: জিনিউজ।

মন্তব্য
Loading...