মৌলভীবাজার জেলা এসোসিয়েশন, টরন্টোর বাৎসরিক সাধারন সভা সম্পন্ন; নতুন কমিটি গঠন

618
gb

জালালাবাদ বার্তা ||

টরন্টোর বাংলাদেশ সেন্টারে গত ১৮ মার্চ রবিবার বিকাল ৫ টার সময় অনুষ্ঠিত হয়ে গেলো মৌলভীবাজার জেলা এসোসিয়েশন, টরন্টোর বাৎসরিক সাধারন সভা। এসোসিয়েশনের উপদেষ্ঠা মন্ডলী এবং কার্য্যকরী পরিষদের সদস্য/মহিলা সদস্যসহ অগণিত মৌলভীবাজারবাসীর উপস্থিতিতে এই সাধারন সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি জনাব দেওয়ান আব্দুল গফরান চৌধুরী।

বিগত কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক রুহুল কুদ্দুছ চৌধুরীর পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি জনাব জহিরুল ইসলাম। অসুস্থতার কারনে সাধারন সম্পাদক শ্রী আশীষ পাল সভায় উপস্থিত থাকতে না পারায় তাঁর লিখিত রিপোর্ট পাঠ করেন যুগ্ম-সাধারন সম্পাদক রুহুল কুদ্দুছ চৌধুরী। কোষাধ্যক্ষ মুহিবুর রহমান খাঁন এসোসিয়েশনের সকল আয়, ব্যায় এবং সঞ্চয়ের হিসাব প্রদান করেন। জনাব খাঁন জানান বিগত কমিটি এসোসিয়েশনের সঞ্চয়কে দ্বিগুন করতে পেরেছে। সভাপতি দেওয়ান আব্দুল গফরান চৌধুরী তাঁর বক্তব্যে বিগত কমিটির সকল কার্যাবলী উপস্থাপন করে বলেন এই সাফল্য অর্জন করা সম্ভব হয়েছে কমিটির সকলের ঐক্লান্তিক প্রচেষ্ঠা আর সকল মৌলভীবাজারবাসীর নিঃস্বার্থ সাহায্য ও সহযোগীতার কারনে। সভাপতি তাঁর বক্তব্যের মাধ্যমে বিগত কমিটির অবসান (Desolve) ঘোষনা করেন।

সাধারন সভা শেষে উপদেষ্ঠা মন্ডলীর মধ্য থেকে জনাব ইঞ্জিনিয়ার রেজাউর রহমানকে সভাপতি করে উপদেষ্ঠা মন্ডলীর মাধ্যমে নতুন কমিটির সভাপতি, সাধারন সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও কোষাধ্যক্ষ পদের জন্য উপস্থিতির কাছ থেকে নাম প্রস্তাব গ্রহন করেন। উক্ত সভায় জনাব দেওয়ান আব্দুল গফরান চৌধুরী বিনা প্রতিদ্বন্দিতায় পুনরায় সভাপতি নির্বাচিত হন। সাধারন সম্পাদক পদে সৈয়দ মাহবুব হোসেন এবং সাংগঠনিক সম্পাদক পদে রুহুল কুদ্দুছ চৌধুরী নির্বাচিত হন। কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দিতায় পুনঃনির্বাচিত হন মুহিবুর রহমান খাঁন। তাছাড়াও শ্রী রজত পাল এবং জনাব লায়েকুল হক চৌধুরীকে সিনিয়র সহ-সভাপতি হিসাবে উক্ত সভায় নির্বাচিত করা হয়।

উক্ত ৬ সদস্য বিশিষ্ট নির্বাচিত কমিটি আগামী ৮ এপ্রিল রবিবারের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠন করে পত্রিকায় বিজ্ঞাপন দিবেন।

সভায় বক্তব্য রাখেন শংকর দে, রজত পাল, উপদেষ্ঠা মোহাম্মদ আব্দুল ওয়াহিদ, উপদেষ্ঠা আব্দুর রব, উপদেষ্ঠা শক্তি দেব, উপদেষ্ঠা মোসলে উদ্দিন, উপদেষ্ঠা আব্দুল কুদ্দুছ চৌধুরী, উপদেষ্ঠা শুশীতল সিংহ চৌধুরী প্রমুখ।

সভার পরিসমাপ্তি ঘটে নৈশভোজের মাধ্যমে। সভা শেষে এসোসিয়েশনের বিগত কমিটির সফল সাধারন সম্পাদক অসুস্থ আশীষ পালকে দেখতে তাঁর বাসায় যান কমিটির নেতৃবৃন্দ।