পৌর শহরকে পরিস্কার পরিচ্ছন্ন করার উদ্যোগ মোঃ ফজলুর রহমান 

পৌর শহরকে পরিস্কার পরিচ্ছন্ন করার উদ্যোগ মোঃ ফজলুর রহমান 

486
gb

মনজু বিজয় চৌধুরী ।।

পৌরশহরটাকে সত্যিকার পরিবর্তন করতে হলে অনেক চ্যালেঞ্জ এর সম্মুখীন হতে হবে অভিজ্ঞরা মনে করেন পৌর মেয়র মোঃ ফজলুর রহমান।
বিভিন্ন জায়গায় এখনও পানি যাওয়ার রাস্তাই নেই।সেটার জন্য,আমরা চিন্তা করছি এবং ব্যবস্থা করতে চাচ্ছি। সেটা করতে পারবো বলে বিশ্বাস।
আমি একজন সাধারণ জনগন। উন্নত দেশে নগর পরিকল্পনাকেই সর্বাধিক গুরুত্ব দেয়া হয়।এবং সবাইকে আইনী কাঠামোতে থেকেই কাজ করা নাগরিকের কর্তব্য।
আমরা শহরকে পরিস্কার পরিচ্ছন্ন করার উদ্যোগ নিয়েছি।
আমি আশা করি পৌরশহরটাকে আমরা আধুনিক পৌর শহর হিসাবে গড়ে তুলতে পারবো। রাস্তার দুই পাশের যে দুটো ড্রেন আছে, সেগুলো আমরা গভীর ও বড় করে ফুটপাত করবো যাতে ফুটপাত দিয়ে মানুষ চলাফেরা করতে পারে। ড্রেন গুলোও এমন করে করা দরকার যে, প্রয়োজনে মানুষ ঢুকে সেটা পরিস্কার করতে পারে।জনগণের জন্য ভালো কোন কাজ করতে হলে কিছু মানুষ সাময়িক ক্ষতিগ্রস্থ হবে।
আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। জাতির জনক এর জীবনী আমাকে পথ দেখায়,
আমাকে সবাইকে নিয়েই চলতে হবে। আমি এখন দেখি আমাকে যারা ভালোবেসে আমাকে নিয়ে যারা কাজ করেছে, আমার যারা ভালো চায়।
আমার ভুল-ত্রুট থাকতে পারে, তবে সে জায়গায় আমি সতর্ক থাকতে চেষ্টা করবো। এবং আমি বলবো, যারা আমাকে দিয়ে জনগণের সেবা করাতে চায়, আমার যদি কোন ভুল ক্রটি থাকে, তাহলে সেটা তারা আমাকে ধরিয়ে দিয়ে সতর্ক করে দেন। আমি মন খারাপ করবোনা বরং খুশি হবো। সে ছোট হোক, বড় হোক- আমি ‘বিষয়’টি নিয়ে ভাববো।
দিন- রাতে আপনাকে কাজ করতে দেখি। আমার ব্যক্তিগত নিরাপত্তা নিয়ে আমি কোন চিন্তা করিনা। আমি সাধারণ একজন মানুষ ছিলাম, সবসময় জনগণের কথা বলতে চেয়েছি।