এসএমএ মাজেদ লস্কর পাইকগাছা ইসলামীয়া দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত পাইকগাছায় ৯ জন ভোটারের সভাপতি নির্বাচনে ১৮ পুলিশ মোতায়ন

322
gb

 

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি \
পাইকগাছায় সভাপতি নির্বাচনে ৯ ভোটারের জন্য কর্মকর্তা সহ ১৮ জনপুলিশ মোতায়ন করা হয়েছে। সোমবার সকালে লস্কর পাইকগাছা ইসলামীয়া দাখিলমাদ্রাসার সভাপতি নির্বাচনে বিপুল সংখ্যক এ পুলিশ মোতায়ন করা হয়। পুলিশেরপাশাপাশি গণমাধ্যম কর্মী ও রাজনৈতিক ব্যক্তিদের উপস্থিতিও ছিল ব্যাপক।অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়ন করা হয় বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষজানিয়েছেন। যদিও শেষমেষ কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ওশান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়। তবে নির্বাচনকে ঘিরে দুইপ্রার্থীর সমর্থকদের ব্যাপক উপস্থিতি উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করে।নির্বাচনে ৯ জন ভোটারের মধ্যে ৯ জনই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
প্রাপ্ত ফলাফলে সোলাদানা ইউপি’র সাবেক চেয়ারম্যান ও নব্যআ’লীগনেতাএসএমএ মাজেদ (ছাতা) প্রতীকে ৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন।প্রতিপক্ষ প্রতিদ্ব›দ্বী প্রার্থী বিশিষ্ট চিংড়ি চাষী আলহাজ্ব আব্দুল মজিদসানা (কলস) প্রতীকে ৩ ভোট পান। প্রিজাইডিং অফিসারের দায়িত্বপালন করেনউপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন। সহকারী ছিলেন, উপজেলাএকাডেমীক সুপার ভাইজার মীর নূরে আলম সিদ্দিকী।