প্রতিমন্ত্রী এম এ মান্নানের সাথে জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের মতবিনিময় সভা

1,526

যুক্তরাজ্য সফররত অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের সাথে মতবিনিময় করেছে জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের নেতৃবৃন্দ। এতে সংগঠনের সিনিয়র ট্রাস্টিবৃন্দ ও কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় মন্ত্রী এম এ মান্নান দেশে জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের বিভিন্ন কর্মসূচির ভ‚য়শী প্রশংসা করেন। তিনি ট্রাস্টের নির্ধারিত জায়গায় প্রায় তিন কোটি টাকা ব্যয়ে একটি ভবন নির্মানের প্রতিশ্রæতি প্রদান করেন।
সংগঠনের সভাপতি আশিক চৌধুরীরর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহিব চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ট্রেজারার আলফাজুর রহমান জাকির, সিনিয়র সহ সভাপতি ইকবাল এম হোসেন, সিনিয়র ট্রাস্টি নূরুল হক লালা মিয়া, এম এম নূর, সহ সভাপতি আব্দাল মিয়া, সাবেক মেয়র গোলাম মর্তুজা, সাবেক সভাপতি আলহাজ্ব সাজ্জাদ মিয়া, সাবেক ট্রেজারার হাসনাত আহমদ চুন্নু, সহ সভাপতি খান জয়নাল আবেদিন, ফারুক মিয়া, সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সাকুর ওদুদ, ট্রাস্টি সাদিকুর রহমান কোরেশী, মিডিয়া ব্যক্তিত্ব আমিরুল ইসলাম চৌধুরী, কমিউনিটি নেতা আশফাক উদ্দিন, আনা মিয়া ও আনোয়ার হোসেন প্রমুখ।
সভায় নেতৃবৃন্দ দেশে ট্রাস্টের কার্যক্রমে প্রশাসনের সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান এবং ট্রাস্টের জমিতে ভবন নির্মানের ঘোষণা দেয়ায় মন্ত্রী এম এ মান্নানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।