নবীগঞ্জে ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর মাঝে ভেড়া ও ভেড়ার গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ

বুলবুল আহমেদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে ||

নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণি সম্পদ দপ্তর ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে সমতল ভূমিতে বসবাসরত অনপ্রসর ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর আর্থ সামাজিক জীবন মানোন্নয়নের সুফলভোগী পরিবারের মধ্যে ভেড়া ও ভেড়ার গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৪ জুলাই) দুপুরে নবীগঞ্জ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে ও পজিপ কর্মকর্তা সাকিল আহমেদের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ - বাহুবল আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল হমেদ বেলাল সহ আরো অনেকেই। 

অনুষ্ঠানে প্রধান অতিথি শাহ নওয়াজ মিলাদ গাজী এমপি বলেন, বাংলাদেশে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবনমান উন্নয়নের উদ্যোগ নিয়েছে সরকার। এজন্য ‘সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণি সম্পদ উন্নয়ন’ নামে একটি প্রকল্প হাতে নিচ্ছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়। তিনি আরো বলেন এ দেশের মানুষ যাতে সুখে শান্তিতে বসবাস করতে পারে সে লক্ষেই কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আলোচনা সভা শেষে ৬৬ জনকে ভেড়া ও ভেড়ার ঘর নির্মাণ সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথিসহ বিশেষ অতিথিবৃন্দগণ। 

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন