বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, ফেনী জেলা শাখা গঠন

329
gb

                                  বুলবুল সভাপতি, জুলহাস তালুকদার সম্পাদক 

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, ফেনী জেলা শাখা ২০১৮-১৯ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি এসোসিয়েশনের ট্রাংক রোডস্থ অস্থায়ী কার্যালয়ে সকল সদস্যের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে মোস্তফা কামাল বুলবুল (দৈনিক আমারদিন)কে সভাপতি ও জুলহাস তালুকদার (সময় সংবাদ)কে সাধারণ সম্পাদক করে ২০ সদস্য বিশিষ্ট ফেনী জেলা শাখা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যন্যরা হলেন:
সহ-সভাপতি- এম এমরান পাটোয়ারী ও আবদুল্লাহ আল-মামুন। যুগ্ম সাধারণ সম্পাদক- সুরঞ্জিত নাগ, কোষাধ্যক্ষ -ইয়াছির আরাফাত রুবেল, দপ্তর সম্পাদক -শেখ আশিকুন্নবী সজীব, প্রচার ও প্রকাশনা সম্পাদক- এস আলম সবুজ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক- তোফায়েল আহমদ নিলয়, ক্রীড়া সম্পাদক- মীর হোসেন রাসেল, সাংস্কৃতিক সম্পাদক -মিরাজুল ইসলাম মামুন। কার্যকরী সদস্য -দুলাল তালুকদার, রমিজ উদ্দিন রাজু, এস বি সাজু, নাজিম উদ্দিন চৌধুরী, মোজাম্মেল হক ভূঁঞা লিংকন, আমিরুল ইসলাম রাসেল,জিয়াউল হক সোহেল, মোহাম্মদ নাজমুল হাসান, নজরুল ইসলাম সোহাগ।
বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি এ বি এম রফিকুর রহমান ও সাধারন সম্পাদক গোলাম মোস্তফা স্বাক্ষরিত অনুমোদন সংক্রান্ত পত্র ১৮ ফেব্রুয়ারি ফেনী জেলা শাখার  নিকট পৌঁছে।
(প্রেস বিজ্ঞপ্তি)