পাত্রী খুঁজে পেলেন সালমান

353
gb

জিবিনিউজ ডেস্ক //

সালমান খানের বিয়ে নিয়ে আগ্রহের শেষ নেই তার ভক্তদের। ভাইজানের বিয়ের জন্য চরমভাবে মুখিয়ে রয়েছেন তাঁর ভক্তরা। এতদিন অনেক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে খবরের শীরনাম হয়েছেন সল্লু মিয়া।
সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বর্য, ক্যাটরিনা, লুলিয়া, বলতে গেলে তাঁর গার্লফ্রেন্ডের তালিকা বেশ লম্বা! তবে কেন এখনও গাঁটছড়া বাঁধেননি তিনি, প্রশ্ন সেটা নিয়েই ছিল। তবে সাম্প্রতিক একটি টুইটে সেই প্রশ্ন আবারও উস্কে দিলেন সালমান।
টুইটারে ভাইজান জানিয়েছেন তিনি ‘মেয়ে’ পেয়ে গেছেন। আর এই টুইটের পরই তাঁর ফ্যানকুলের মধ্যে ক্রমেই বাড়তে থাকে উত্তেজনার পারদ। তবে অনেকেই আঁচ করছেন কোন ছবির জন্য তিনি এই টুইট করেছেন।
অবশেষে ভক্তদের মনের জট খুলতে সালমান জানালেন, ‘বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মার অভিষেক ফিল্মের জন্য নায়িকা পাওয়া গেছে।’ আর  সেই জন্যই ওই চমকপ্রদ টুইটটি করেছেন  বলিউডের ‘ভাইজান’।
সাম্প্রতিককালে রোমানিয়ান গার্লফ্রেন্ড লুলিয়াকে নিয়ে ডেটিং করেছেন সালমান। বহু জায়গাতেই তাঁদের দু’জনকে দেখা গেছে। লুলিয়ার সঙ্গে বেশ ঘনিষ্ঠতা খান পরিবারেরও। এরমধ্যে আবার ক্যাটরিনার সঙ্গে লুলিয়ার ঝামেলাও হয়ে যায়। সবমিলিয়ে সেই পরিস্থিতি কোন দিকে যাচ্ছে সেদিকে তাকিয়ে সালমানের ভক্তকুল।