নুরুল হক বাচ্চু আহ্বায়ক, নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের ১৫ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত

321
gb
 জিবিনিউজ24 ডেস্ক || 
বাপসনিউজঃ(বোষ্টন): গত ১৬ই জানুয়ারী বোষ্টনে নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ওসমান গণি এবং সাধারণ সম্পাদক সুহাস বড়ুয়া এক যৌথ বিবৃতির মাধ্যমে সংগঠনের ত্রি -বার্ষিক সম্মেলন ২০১৮ এর প্রস্তুতি কমিটি ঘোষণা করেন। বিশিষ্ট আওয়ামী লীগ নেতা এবং চলচ্চিত্র পরিচালক নুরুল হক বাচ্চু কে আহ্বায়ক করে নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সদস্যদের মধ্যে থেকে ১৫ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। 
সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যরা হলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্ঠা, বিশিষ্ট পদার্থ বিজ্ঞানী ডক্টর বামন দাশ বসু, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রাক্তন সহ-সভাপতি মতিউর রহমান, প্রবীণ আওয়ামী লীগ নেতা অধ্যাপক ডক্টর বিনয় পাল, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা মোস্তাক তালুকদার, প্রকৌশলী ডক্টর আশীষ দেব, বিশিষ্ট ব্যবসায়ী ও মুক্তিযোদ্ধা ফিরোজ খান আনন্দ, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা হাসানুজ্জামান সোহেল, মানবাধিকার নেতা মাহফুজুর রহমান, নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের অর্থ সম্পাদক মোহাম্মদ ওসমান গণি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সিরাজুম মুনির, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মহিউদ্দিন চৌধুরী এবং মোহাম্মদ সুজন। 
নিউ ইংল্যান্ড আওয়ামী লীগকে ঐক্য বদ্ধ করে আগামী জুন মাসে সফল সম্মেলনের মাধ্যমে একটি শক্তিশালী কমিটি গঠনের জন্য সম্মেলন প্রস্তুতি কমিটি কাজ করবে বলে বিবৃতিতে জানানো হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন