দিশার ছবি দেখে ‘পর্নস্টার’ বলে অপমান ইন্সটাগ্রামে

355
gb

জিবিনিউজ ডেস্ক //

ডিসেম্বরের ছুটি কিছুদিন আগে শেষ হয়েছে। এখনও রেশ কাটেনি। আর এই ছুটির আমেজ নিতে কমবেশী সবাই গিয়েছিলেন বেড়াতে। সেলেব্রিটিদের ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই সেটা স্পষ্ট হয়ে যাবে। কেউ বিকিনিতে মোহময়ী হয়ে উঠেছেন, কেউ আবার বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ। সোনম কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে পাল্লা দিয়ে উষ্ণতার পারদ চড়িয়েছেন দিশা পাটানিও।
কিন্তু, সামাজিক যোগাযোগ মাধ্যমে অপমানজনক মন্তব্য করা হয়েছে দিশাকে উদ্দেশ্য করে। এমনকি ‘পর্নস্টার’ বলতেও ছাড়েনি কেউ কেউ। তার পোশাক নিয়ে তাকে বেশ জ্ঞানও দিয়েছেন কয়েকজন। ভারতীয় নারী হয়ে কিভাবে তিনি এমন পোশাক পরেছেন, সেই প্রশ্ন তুলেছেন অনেকে।
দিশা পাটানি বি-টাউনের আবেদনময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। সিনেমা জগতে তো বটেই ইতিমধ্যে বিভিন্ন সাহসী পোশাক এবং তার বোল্ড লুক ঝড় তুলে দিয়েছে ইন্টারনেটে। চোখ ধাঁধানো তার একের পর এক ছবি রীতিমত উষ্ণতার পারদ ছড়িয়েছে।
সেখানে অভিনেত্রী ‘বয়ফ্রেন্ড’ টাইগার শ্রফের সঙ্গে ছুটি কাটানোর বিশেষ কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছেন। যা নতুন করে ডিসেম্বরেও উষ্ণতার পারদ চড়িয়েছে।
শোনা যায়, দিশা পাটানিকে নাকি পছন্দ নয় টাইগার শ্রফের মায়ের। দিশার সঙ্গে টাইগারের সম্পর্ক থাক, তা কখনওই চান না জ্যাকি শ্রফের স্ত্রী। কিন্তু, সব বাধা অগ্রাহ্য করেই নিউ ইয়ার উপলক্ষে বিদেশে পাড়ি দেন টাইগার এবং দিশা