এনডিপি নেতা সামসুল আলমের ইন্তেকাল : বিভিন্ন সংগঠনের শোক

17
gb

শেষ পর্যন্ত না ফেরার দেশে  চলে গেলেন জাতীয়তাবাদী রাজনৈতিক আদর্শের একজন সত্যিকারের দেশপ্রেমিক রাজনৈতিক নেতা, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব মোঃ সামসুল আলম সামসু। গত ১ আগষ্ট ঢাকা মেডিকেল হাসপাতালে হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন তিনি।

মোঃ সামসুল আলম সামসু’র ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা।

তারা তাঁর বিদেহী আত্মার শান্তি, মাগফেরাত ও জান্নাতুল ফেরদৌস কামনা করে মো. সামসুল আলম সামসু’র পক্ষ থেকে সবার কাছে  ক্ষমা প্রার্থনা করেছেন এবং তাঁর জন্য দোয়া কামনা করেছেন।

এনডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব মো. সামসুল আলম সামসু’র ইন্তেকালে আরো শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি, মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, ভাইস চেয়ারম্যান স্বপন কুমার সাহা, জাতীয় কৃষক-শ্রমিক মুক্তি আন্দোলন আহ্বায়ক এম. গোলাম মোস্তফা ভুইয়া, যুগ্ম আহ্বায়ক মো. মঞ্জুর হোসেন ঈসা, সমন্বয়ক মো. মহসিন ভুইয়া।