বাংলাদেশ শিক্ষক সমিতি ময়মনসিংহ জেলার যুগ্ন সম্পাদক পদে মো: নাজমুল আলম সোহাগ নির্বাচিত

সফিউল্লাহ আনসারী : বাংলাদেশ শিক্ষক সমিতি ময়মনসিংহ জেলার সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক পদে সিনিয়র শিক্ষক মো: নাজমুল আলম (সোহাগ) নবনির্বাচিত হয়েছেন।

উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাজা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মো: নাজমুল আলম (সোহাগ) বাংলাদেশ শিক্ষক সমিতি ময়মনসিংহ জেলার সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক নবনির্বাচিত হয়েছেন।
মো: নাজমুল আলম (সোহাগ) সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক নবনির্বাচিত হওয়ায় ঝালপাজা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক মণ্ডলী,ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষার্থী ও সকল অভিভাবকদের পক্ষ থেকে প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তার এই পদপ্রাপ্তিতে অভিনন্দন জানিয়েছে এসএসসি ৯৬ব্যাচের বন্ধুরা।
এ অর্জনের আগেও শিক্ষক নাজমুল আলম (সোহাগ) শিক্ষকতার পাশাপাশি রাজনৈতিক,সামাজিক অঙ্গনে বেশ সততার নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে অবদান রেখে চলেছেন।
নাজমুল আলম সোহাগ বলেন, শিক্ষকতা মহান পেশা। শিক্ষক সমাজ জাতির বিবেক। দায়িত্ব প্রাপ্ত হয়ে সংশ্লিষ্ট কতৃর্পক্ষকে ধন্যবাদ জানিয়ে তিনি শিক্ষকদের দাবি আদায়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন