শেখ তন্ময় এমপির ৩৩তম জন্মদিন মিলাদ ও দোয়ার মধ্য দিয়ে পালিত

28
gb

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি :  করোনা পরিস্তিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে বঙ্গবন্ধুর দৌহিত্র বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহার নাসের তন্ময়ের ৩৩ তম জন্মদিন পালন করা হয়েছে। সোমবার বিকালে জেলা আওয়ামী লীগ,পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে রেল রোডস্থ আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। করোনা পরিস্তিতির কারনে এ বছর এমপির জন্মদিনে কেক কাটাসহ কোন অনুষ্ঠানিকতার আয়োজন করা হয় নি। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ভুইয়া হেমায়েত উদ্দিন,সরদার ফখরুল আলম সাহেব,নকিব নজিবুল হক নজু, ফরিদা আক্তার বানু লুচি, আহাদ উদ্দিন হায়দার,শেখ বশিরুল ইসলাম,ইবনে মিজান হিরু, শেখ সেলিম রেজা,শেখ ইলিয়াস হোসেন,রতন নন্দী,জেলা যুব লীগের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন ,ছাত্র লীগের সাধারন সম্পাদক সরদার নাহিয়ান সুলতান ওশানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দোয়া অনুষ্ঠানে শেখ তন্ময় এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা ও করোনা থেকে বাংলাদেশের মানুষকে হেফাজতের জন্য মহান সৃষ্টি কর্তার কাছে দোয়া প্রার্থনা করা হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন