সরকারি কর্মচারীদের জন্য চালু হলো টেলিমেডিসিন সেবা

13
gb
5

জিবিনিউজ 24 ডেস্ক //

করোনা ভাইরাস সংক্রান্ত পরামর্শ বা চিকিৎসাসেবা প্রাপ্তিতে সরকারি কর্মচারীদের জন্য টেলিমেডিসিন সেবা চালু করা হয়েছে।রাজধানীর ফুলবাড়িয়া সরকারি কর্মচারী হাসপাতালকে করোনা ডেডিকেটেড হাসপাতালে রূপান্তরের পর ওই হাসপাতালেই টেলিমেডিসিন সেবা দেওয়া হবে।

রোববার (২৮ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় এক আদেশে জানিয়েছে, সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত টেলিমেডিসন সেবা পাওয়া যাবে।

সকাল ৮টা থেকে রাত ১০টা: ইমার্জেন্সি মেডিক্যাল অফিসার ডা. মো. হাম্মদ আলী ভূঁইয়া (০১৪০৪৪৩০৮২০), সহকারী সার্জন ডা. নাদিয়া ফেরদৌস (০১৪০৪৪৩২৫০২), জুনিয়র কনসালট্যান্ট (গাইনি) ডা. রুম্মানা শায়লা নুর (০১৯৩৫০৩৮৮২৫) এবং মেডিক্যাল অফিসার ডা. একেএম শাহনাওয়াজ (০১৭৭৪০০৩০৪৪)।

সকাল ৮টা থেকে দুপুর ২টা: জুনিয়র কনসালট্যান্ট (মেডিসিন) ডা. মো. শহিদুল ইসলাম (০১৪০৪৪৩০৮০৪), জুনিয়র কনসালট্যান্ট (মেডিসিন) ডা. ইশরাত জাহান (০১৪০৪৪৩০৮০৫), সহকারী অধ্যাপক (মেডিসিন) ডা. মো. রকিবুল ইসলাম মোল্লা (০১৪০৪৪৩০৮২২) ও সহকারী অধ্যাপক (মেডিসিন) ডা. শেখ মোহাম্মদ শামসুজ্জামান (০১৪০৪৪৩০৮২৩)।

এছাড়াও, রাত ১০টা থেকে সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের ইমর্জেন্সি মোবাইল নম্বরে (০১৪০৪৪৩০৮০৩) যোগাযোগ করা যাবে।

করোনা ভাইরাস সংক্রান্ত যে কোনো পরামর্শ বা চিকিৎসার জন্য সংশ্লিষ্ট সবাইকে যোগাযোগের অনুরোধ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এর আগে ফুলবাড়িয়ায় সরকারি কর্মচারী হাসপাতালে করোনা ভাইরাস আক্রান্ত সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নমুনা সংগ্রহ, নমুনা পরীক্ষা ও চিকিৎসা চালু করা হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন