নিউ ইয়র্কে মাহফুজুর রহমান ইমরান জুডিশিয়াল ডেলিগেট পদে বিজয়ী 

33
gb
হাকিকুল ইসলাম খোকন//
কমিউনিটির সকল প্রার্থী পরাজিত হলেও কিছুটা আশার আলো দেখিয়েছেন বাংলাদেশী বংশদ্ভুদ  মাহফুজুর রহমান ইমরান ।তিনি ডিষ্ট্রিক্ট ২৪ কুইন্স থেকে গত ২৩ জুন ডেমোক্রেটিক প্রাইমারীতে জুডিশিয়াল ডেলিগেট পদে প্রতিদ্বন্দিতা করে আনঅফিসিয়াল বিজয়ী হয়েছেণ। এবসেনটি ব্যালট ছাড়াই তার প্রাপ্ত ভোট ২৬৮২। সব ব্যালেট গণনার পরও তার বিজয় সুনিশ্চিত।
ইমরান ১৯৯১ সালে জ্যামাইকা হাসপাতালে জন্মগ্রহণ করেন। তিনি চার বছর আগে সিটি ইউনিভারসিটির জন ফে কলেজ অফ ক্রিমিনাল জাষ্টিজ থেকে ব্যাচেলর ডিগ্রি লাভ করেন। এরপর তিনি নিউইয়র্ক ষ্টেট এসেম্বলী প্রোগ্রামে যোগদান করেন। বর্তমানে তিনি ষ্টেট এসম্বেলীম্যান ডেভিড ওপ্রিন  এর অফিসে ডেপুটি চিফ অব ষ্টাফ হিসেবে কর্মরত আছেন।
ইমরানের বাবা বিশিষ্ট কমিউনিটি এক্টিভিষ্ট ও কমিউনিটি বোর্ড মেম্বার তৈয়েবুর রহমান হারুন ও মা সাদিয়া রহমান এবং ছোট ভাই নাজমুস্ সাকিব রহমান নিউইয়র্ক পুলিশ বিভাগে পুলিশ অফিসার হিসাবে তিন বছর যাবত কর্মরত আছেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন